মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩:৪২ পূর্বাহ্ন
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

তারেক জিয়া মানুষ হত্যার সঙ্গে জড়িত— ইনু

কুষ্টিয়া অফিস/ নিজস্ব প্রতিনিধি / ২৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ৭ মে, ২০২২, ৫:৫৮ অপরাহ্ন

জাতীয় সমাজতান্ত্রিক দল- জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন,তারেক জিয়া মানুষ হত্যার সঙ্গে জড়িত।

আজ শনিবার সকালে তার নির্বাচনী এলাকা কুষ্টিয়ার মিরপুর উপজেলা মিলনায়তনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

জাসদ সভাপতি ইনু বলেন,নিত্যপণ্যের বাজারে ওঠানামার জন্যে দায়ী এক ধরনের দুর্নীতির সিন্ডিকেট। এবং দুর্নীতির সিন্ডিকেট দুর্নীতির সিন্ডিকেটকে তারা অস্বাভাবিক ভাবে নিত্যপণ্যের দাম উঠা-নামা করার জন্য এবং মানুষের পকেট কেটে কোটি কোটি টাকা লুট করছে তো সেখানে আমরা মনে করি এইরকম একটা পরিস্থিতিতে বাজারের এই অস্বাভাবিক নিত্যপণ্যের দাম উঠানামা বন্ধ করতে হলে শুধু কথায় চিড়া ভিজবে না’ শাসনতন্ত্রের কঠোর প্রয়োগের মধ্য দিয়ে দুর্নীতির সিন্ডিকেট কে শায়েস্তা করা সম্ভব এবং তার জন্য আমার মনে হয় সরকারকে ইতিমধ্যে অবিলম্বে পদক্ষেপ নেয়া দরকার। আমরা বুঝি যে সরবরাহের যে সমস্যা থাকে সেগুলো বুঝি কিন্তু সকালে এক দাম বিকালে এক দাম এটা তো দুর্নীতির সিন্ডিকেটের কারসাজি জিনিসের দাম বাড়ে এক টাকা দুই টাকা তিন টাকা কেরে বাড়ে কিন্তু দশ বিশ টাকা ত্রিশ চল্লিশ টাকা একশো দুইশো টাকার হেরফের এটা তো মেনে নেওয়া যায় না এখানেই দূর্নীতির সিন্ডিকেট কাজ করছে এবং এই দূর্নীতির বাজার সিন্ডিকেট দমন করতে হলে শুদু কথায় চিড়া ভিজবে না শাসন দ্বন্দ্বের কঠোর প্রয়োগ করার আমি অনুরোধ জানাচ্ছি। বিএনপি নেতাকর্মীদের সাম্প্রতিককালে কয়টা মামলা হয়েছে বিএনপির সব নেতারাই কয়েকজন বাদ দিলে বেশিরভাগেরই তারা আগুন সন্ত্রাস, জঙ্গি সন্ত্রাস,তান্ডব, চক্রান্ত, ষড়যন্ত্র, বোমানিক্ষেপের সঙ্গে জড়িত, মানুষ হত্যার সঙ্গে জড়িত খোদ তাদের নেতা তারেক জিয়া তিনি মানুষ হত্যার সঙ্গে জড়িত, দূর্নীতির সঙ্গে জড়িত বিরোধী দল এখন এই। এই অপরাধীদের দমন মানেই বিরোধীদল দমন নই।অপরাধীদের দমন মানেই বিএনপি দমন নই কিন্তু আপনারা প্রশ্ন করেছেন সেখনে আমার পরিষ্কার কথা আমরা অপরাধী দমন করছি বিএনপি দমন করছি না, আমরা অপরাধী দমন করছি আমরা রাজনীতি দমন করছি না রাজনীতি রাজনীতির গতিতেই চলবে অপরাধীদের কারাগারেই থাকতে হবে। সুতরাং আমি বলব বিএনপিকে বলব অপরাধীদের পক্ষে উকালতি করা বন্ধ করুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর