মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৪:৪৮ পূর্বাহ্ন
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

প্রধান বিচাতপতিকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করলেন এসপি খাইরুল আলম

খালিদ সাইফুল / ৩৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ৬ মে, ২০২২, ১:১৫ পূর্বাহ্ন

প্রধান বিচাতপতিকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করলেন এসপি খাইরুল আলম।বৃহস্পতিবার (৫ মে ২০২২) প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী মহোদয় কুষ্টিয়া জেলার নির্ধারিত সফর সূচি অনুযায়ী বিকাল সাড়ে ৩ টায় কুষ্টিয়া সার্কিট হাউসে পৌঁছান।

পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম এ সময় প্রধান বিচারপতির সাথে কুশল বিনিময় ও ফুলেল শুভেচছা জ্ঞাপন করেন। অতঃপর কুষ্টিয়া জেলা পুলিশের একটি সুসজ্জিত পুলিশ দল প্রধান বিচারপতিকে বিউগল বাজিয়ে অনার গার্ড সালাম ও অভিবাদন প্রদান করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন শেখ আবু তাহের, জেলা ও দায়রা জজ, ডিডিএলজি মৃনাল কান্তি দে, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটবৃন্দ, জেলা প্রশাসনের ম্যাজিস্ট্রেটবৃন্দ এবং কুষ্টিয়া জেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর