শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় কিশোর গ্যাং লিডার সুরুজের ছুরিকাঘাত কুষ্টিয়ায় নির্বাচনত্তোর সহিংসতায় আ’লীগ নেতার পিস্তলে গুলিবিদ্ধ-২ নড়াইলের কলোড়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত জাতীয় মানবাধিকার অ্যাসোসিয়েশন বগুড়া জেলা কমিটির উদ্যোগে ইফতার মাহফিল কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের চিত্র পাল্টে গেছে নওয়াপাড়া পৌরসভার কর্মচারীসহ ৫জনের নামে থানায় অভিযোগ দায়ের করলেন পৌর মেয়র যশোরের অভয়নগরে সাংবাদিক মোঃ আবুল বাসার এর ওপর সন্ত্রাসী হামলা থানায় অভিযোগ অসহায় শারীরিক প্রতিবন্ধী কোহিনুরের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিতে ইউপি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত দৈনিক লিখনী সংবাদ পত্রিকার বার্ষিক বনভোজন অনুষ্ঠিত
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

খালেদা জিয়ার মুখে গণতন্ত্রের কথা শোভা পায় না: হানিফ

কুষ্টিয়া অফিস // / ১০৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ৪ মে, ২০২২, ৩:৫৭ অপরাহ্ন

খালেদা জিয়াকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, যিনি ক্ষমতায় থাকতে রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে গ্রেনেড হামলা করে বিরোধী দলীয় নেত্রীকে হত্যার চেষ্টা করেন তার মুখে গণতন্ত্রের কথা শোভা পায় না। বুধবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়ায় নিজ বাসভবনে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

গণতন্ত্র ফিরিয়ে আনা এবং দেশকে মুক্ত করার খালেদা জিয়ার আহ্বানের প্রেক্ষিতে মাহবুবউল আলম হানিফ বলেন, বেগম জিয়ার হাত থেকেই দেশের মানুষ গণতন্ত্রকে রক্ষা করেছে। বিএনপি ২০০১ থেকে ২০০৬ সালে ক্ষমতায় থাকতে সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়া, আহসানউল্লাহ মাষ্টারসহ আওয়ামী লীগের ২৬ হাজার নেতা-কর্মীকে হত্যা করেছিল।

তাদের মুখে গণতন্ত্রের কথা এবং যিনি নিজে দুর্নীতির দায়ে দণ্ডিত কারাগারে আছেন, তার মুখে এসব কথা হাস্যকর।

ইসির ওপর বিএনপির অনাস্থার বিষয়ে লতিফুর রহমান ও ইয়াজ উদ্দিনের নাম উল্লেখ করে হানিফ বলেন, রাষ্ট্রক্ষমতা দখল করে রাখতে যাদের ব্যবহার করছেন তাদের ওপর বিএনপির আস্থা ছিলো। তিনি বিএনপিকে জনগণের ওপর আস্থা রাখতে বলেন।
এসময় স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর