রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ আমার নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন -মাজেদ
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ার খোকসায় পিকআপের ধাক্কায় দুই ভাই নিহত

কুষ্টিয়া অফিস/ নিজস্ব প্রতিনিধি / ২৩১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ৪ মে, ২০২২, ৪:০৩ অপরাহ্ন

কুষ্টিয়ার খোকসায় পিকআপভ্যানের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখী সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও চার জন।

বুধবার দুপুর ২ টার দিকে খোকসা উপজেলার পাইকপাড়া মির্জাপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, পাংশা উপজেলার ফলিপুর এলাকার রেজাউল মন্ডলের ছেলে ফিরোজ মন্ডল (২৫) ও তার ছোট ভাই সামিউল মন্ডল (১০) ।গুরুতর আহত অবস্থায় আরো চার জনকে কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুরে কুষ্টিয়া-রাজবাড়ী দিয়ে পাঁচ জন যাত্রী নিয়ে সিএনজিচালিত অটোরিকশাটি যাচ্ছিল। পথে পাইকপাড়া মির্জাপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক একটি পিকআপভ্যানের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই আপন দুই ভাই নিহত হন। আহত আরো চার যাত্রীকে কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠানো হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. রমা জানান, একজন নারী রোগীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান বলেন, দুর্ঘটনার পর থেকে চালক পলাতক রয়েছে। তবে গাড়িটি আটক করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর