সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
সেবা প্রদানকারী প্রতিষ্ঠান ও জনসংযোগ সভা-২০২২ অনুষ্ঠিত কুষ্টিয়ায় টিউশনি করে ‘এ প্লাস পেলেন দুই জমজ বোন কুষ্টিয়ায় ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে মাদ্রাসা ছাত্রের মৃত্যু কুষ্টিয়ায় অর্থ আত্মসাতের দায়ে সরকারী কর্মকর্তা কর্মচারীর  কারাদণ্ড  কুষ্টিয়ায় রঙ দিয়ে তৈরি হচ্ছে আখেঁর গুড়, ২ জনের জরিমানা অদক্ষতা-অনিয়মে অনিশ্চিত ইবি উন্নয়ন প্রকল্প কুষ্টিয়ায় ভুয়া এনআইডিতে  অন্যের জমি রেজিষ্ট্রি   কুষ্টিয়ায় জঙ্গীবাদ বিরোধী দিবসে বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন আমলায় শেখ কামাল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় কামারুল আরেফিন কুমারখালীতে বাড়ির আঙিনায়  গাঁজার চাষ, চাষী আটক
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

খালেদা জিয়ার মুখে গণতন্ত্রের কথা শোভা পায় না: হানিফ

কুষ্টিয়া অফিস // / ৭৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ৪ মে, ২০২২, ৩:৫৭ অপরাহ্ন

খালেদা জিয়াকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, যিনি ক্ষমতায় থাকতে রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে গ্রেনেড হামলা করে বিরোধী দলীয় নেত্রীকে হত্যার চেষ্টা করেন তার মুখে গণতন্ত্রের কথা শোভা পায় না। বুধবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়ায় নিজ বাসভবনে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

গণতন্ত্র ফিরিয়ে আনা এবং দেশকে মুক্ত করার খালেদা জিয়ার আহ্বানের প্রেক্ষিতে মাহবুবউল আলম হানিফ বলেন, বেগম জিয়ার হাত থেকেই দেশের মানুষ গণতন্ত্রকে রক্ষা করেছে। বিএনপি ২০০১ থেকে ২০০৬ সালে ক্ষমতায় থাকতে সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়া, আহসানউল্লাহ মাষ্টারসহ আওয়ামী লীগের ২৬ হাজার নেতা-কর্মীকে হত্যা করেছিল।

তাদের মুখে গণতন্ত্রের কথা এবং যিনি নিজে দুর্নীতির দায়ে দণ্ডিত কারাগারে আছেন, তার মুখে এসব কথা হাস্যকর।

ইসির ওপর বিএনপির অনাস্থার বিষয়ে লতিফুর রহমান ও ইয়াজ উদ্দিনের নাম উল্লেখ করে হানিফ বলেন, রাষ্ট্রক্ষমতা দখল করে রাখতে যাদের ব্যবহার করছেন তাদের ওপর বিএনপির আস্থা ছিলো। তিনি বিএনপিকে জনগণের ওপর আস্থা রাখতে বলেন।
এসময় স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর