সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে মাদ্রাসা ছাত্রের মৃত্যু কুষ্টিয়ায় অর্থ আত্মসাতের দায়ে সরকারী কর্মকর্তা কর্মচারীর  কারাদণ্ড  কুষ্টিয়ায় রঙ দিয়ে তৈরি হচ্ছে আখেঁর গুড়, ২ জনের জরিমানা অদক্ষতা-অনিয়মে অনিশ্চিত ইবি উন্নয়ন প্রকল্প কুষ্টিয়ায় ভুয়া এনআইডিতে  অন্যের জমি রেজিষ্ট্রি   কুষ্টিয়ায় জঙ্গীবাদ বিরোধী দিবসে বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন আমলায় শেখ কামাল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় কামারুল আরেফিন কুমারখালীতে বাড়ির আঙিনায়  গাঁজার চাষ, চাষী আটক কুষ্টিয়ায়  প্রেমে ব্যর্থ হয়ে স্কুল ছাত্রের আত্মহত্যার অভিযোগ কুষ্টিয়ায় ফুল ব্যবসায়ীর রক্তাক্ত মরদেহ উদ্ধার
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়া জেলা পুলিশের পক্ষ থেকে দেশ ও প্রবাসের সকলকে ঈদ – উল – ফিতর ২০২২ এর শুভেচ্ছা

খালিদ সাইফুল, / ৫০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ৩ মে, ২০২২, ৮:৪১ অপরাহ্ন

কুষ্টিয়া জেলা পুলিশের পক্ষ থেকে দেশ ও প্রবাসের সকলকে ঈদ – উল – ফিতর ২০২২ এর শুভেচ্ছা

মঙ্গলবার (৩ মে ২০২২) দীর্ঘ এক মাস (৩০ দিন) সিয়াম সাধনার পর মুসলিম বিশ্বে খুশীর আনন্দে নিয়ে আসে ঈদ। ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ। ঈদ – উল – ফিতরের আজকের এই দিনে পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম জেলা পুলিশ কুষ্টিয়ার পক্ষ থেকে দেশ ও প্রবাসের সবাইকে ঈদ – উল – ফিতর ২০২২ এর শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন।

ঈদ – উল- ফিতরের এই দিনে পুলিশ সুপারসহ কুষ্টিয়া জেলার সকল পুলিশ সদস্য গভীর শ্রদ্ধাভরে স্মরণ করছে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে, যার জন্ম না হলে আমরা স্বাধীন ও সার্বভৌম বাংলাদেশ পেতাম না, যার জন্ম না হলে আমরা যে আজ স্বাধীনভাবে, স্বাধীন দেশের নাগরিক হিসেবে আমরা যে স্বাধীন পেশায় নিয়োজিত থেকে দেশের উন্নয়নে কাজ কর্ম করে যাচ্ছি ; এই কাজ করার সুযোগটাও পেতাম না।

পুলিশ সুপার কুষ্টিয়া মো: খাইরুল আলম আরো বলেন, পুলিশের প্রধান কাজ হচ্ছে আইনশৃঙ্খলা ঠিক রাখা। এ ব্যাপারে জেলা পুলিশ কুষ্টিয়া অত্যন্ত আন্তরিক ভাবে দায়িত্ব পালন করে ধারাবাহিকভাবে বছর ব্যাপী কুষ্টিয়া জেলার আইন-শৃঙ্খলা ঠিক রেখে সকলের আস্থা অর্জন করতে সমর্থ হয়েছে।

কুষ্টিয়া জেলা পুলিশ করোনা কালে ফ্রন্টলাইনার ফাইটার হিসেবে সামনে থেকে নেতৃত্ব দিয়ে করোনা ভাইরাস প্রতিরোধে সঠিকভাবে দায়িত্ব পালন করে গেছে। এছাড়াও সকল ধর্মের ধর্মীয় উৎসবের সময় ঠিকমতো নিরাপত্তা প্রদান করে গেছে এবং সকল ধরনের অপরাধীকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করার মাধ্যমে আইন-শৃঙ্খলা ঠিক রাখতে সমর্থ হয়েছে।

পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম আরো বলেন, একটি দেশের টেকসই উন্নয়নের জন্য প্রয়োজন টেকসই আইনশৃঙ্খলা ব্যবস্থা, আর এ ব্যাপারে জেলা পুলিশ কুষ্টিয়া সর্বতোভাবে কাজ করে যাচ্ছে ; আর ২০২১ সালে কুষ্টিয়ার জনগণ যেভাবে জেলা পুলিশ কুষ্টিয়াকে আইনশৃঙ্খলা রক্ষায় সহায়তা করেছেন ঠিক একই ভাবে ২০২২ সালেও আপনাদের সহায়তা কামনা করেন। বর্তমানে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে ধাবমান। তিনি বাংলাদেশের উন্নয়নের জন্য ভিশন ২০২১ এবং ভিশন ২০৪১ এর লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছেন। আমরা ইতোমধ্যে মধ্যম আয়ের দেশে পৌঁছে গিয়েছি, আমাদের লক্ষ্য উন্নত বাংলাদেশ ; সেই লক্ষ্যে পৌঁছেতে হলে আমাদের দেশে অবিরতভাবে টেকসই আইনশৃঙ্খলা ব্যবস্থা ধরে রাখতে হবে আর এই ব্যাপারে কুষ্টিয়া জেলা পুলিশ সতর্ক আছে ; একটি টিম ওয়াইজ কাজ করে যাচ্ছে এবং সকল মহলের কাছে সহায়তা কামনা করছে। জেলা পুলিশ কুষ্টিয়ার সার্বিক কার্যক্রম কে ধারাবাহিক ভাবে সাপোর্ট করার জন্য পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম কুষ্টিয়া জেলার সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন ও ধন্যবাদ দিয়েছেন এবং কুষ্টিয়া জেলা পুলিশের পক্ষ থেকে আবারও সবাইকে ঈদ মোবারক ও ঈদ – উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর