বুধবার, ১৯ জুন ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় কিশোর গ্যাং লিডার সুরুজের ছুরিকাঘাত কুষ্টিয়ায় নির্বাচনত্তোর সহিংসতায় আ’লীগ নেতার পিস্তলে গুলিবিদ্ধ-২ নড়াইলের কলোড়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত জাতীয় মানবাধিকার অ্যাসোসিয়েশন বগুড়া জেলা কমিটির উদ্যোগে ইফতার মাহফিল কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের চিত্র পাল্টে গেছে নওয়াপাড়া পৌরসভার কর্মচারীসহ ৫জনের নামে থানায় অভিযোগ দায়ের করলেন পৌর মেয়র যশোরের অভয়নগরে সাংবাদিক মোঃ আবুল বাসার এর ওপর সন্ত্রাসী হামলা থানায় অভিযোগ অসহায় শারীরিক প্রতিবন্ধী কোহিনুরের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিতে ইউপি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত দৈনিক লিখনী সংবাদ পত্রিকার বার্ষিক বনভোজন অনুষ্ঠিত
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুমারখালীতে ধর্ষণের অভিযোগে তিন জনের বিরুদ্ধে মামলা!

কুষ্টিয়া অফিস // নিজস্ব প্রতিনিধি / ৯০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২, ১:৩০ পূর্বাহ্ন

কুমারখালীতে ধর্ষণের অভিযোগে তিন জনের বিরুদ্ধে মামলা!

কুষ্টিয়া কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের উত্তর পার সাওতা এলাকার জেসমিন বেগম (৩২) কে অপহরণ করে পালাক্রমে ধর্ষণের অভিযোগে তিনজনের নামে কোর্টে মামলা হয়েছে । গত ২৬ শে মার্চ সন্ধ্যার সময় কুমারখালীর বরুড়িয়া গ্রামে এই ধর্ষণের ঘটনা ঘটে। পরে ১ এপ্রিল কুমারখালী থানায় ভুক্তভোগী জেসমিন বেগম বাদী হয়ে লিখিত এজাহার জমা দিয়েও কোন প্রতিকার না পেয়ে গত ৩ই এপ্রিল কুষ্টিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে কুমারখালীর উত্তর পাড়সাওতা এলাকার হাবিবুর রহমানের ছেলে রাসেল আহমেদ (২৫),একই এলাকার মৃত সিদ্দিকুর রহমানের ছেলে হেলাল শেখ (২৮),মৃত উকাল শেখের ছেলে আলিমান সেখ (৩২) এর বিরুদ্ধে একটি ধর্ষন মামলা দায়ের করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায় , আসামিরা দীর্ঘদিন যাবৎ জেসমিনকে রাস্তাঘাটে কুপ্রস্তাব দিতো। বিষয়টি জেসমিন তার স্বামীকে জানালে তার স্বামী আসামিদের অভিভাবককে জানালেও কোন পদক্ষেপ নেয়নি। পরে আসামিরা ক্ষিপ্ত হয়ে জেসমিন তার মেয়ের সাথে দিদার বাড়ী যাওয়ার পথে ফাঁকা রাস্তায় দুইটি মোটরসাইকেল যোগে রাস্তা আটকে তার মেয়েকে লাথি মেরে ফেলে দিয়ে অস্ত্র ঠেকিয়ে মুখ চেপে ধরে নিয়ে চলে যায়।
পরে জেসমিনকে কুমারখালী যদুবয়রা ইউনিয়ন বড়ুরিয়া চর এলাকার একটি বাড়িতে মুখ ও হাত পা বেঁধে সারারাত ধরে পালাক্রমে ধর্ষণ করে অভিযুক্ত আসামীরা। তারপর পরদিন সকাল্এ জেসমিন কৌশলে সেই বাড়ি থেকে পালিয়ে আসলে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করেন। এ বিষয়ে কুষ্টিয়া কোর্টে একটি ধর্ষন মামলা হয়েছে। মামলা নং -১২/৯৪ তারিখ ১০ এপ্রিল ২০২২ ইং।

ভুক্তভোগী জেসমিন বেগম বলেন,ঘটনার পর আমি কুমারখালী থানায় মামলার জন্য এজাহার জমা দিলে পুলিশ মামলা নেয়নি। পরে আমি কুষ্টিয়া কোর্টে আইনের আশ্রয় নিলে কোর্ট কুমারখালী থানা পুলিশকে মামলা নেওয়ার জন্য আদেশ দেন।

কুমারখালী থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার জানান, বিষয়টি নিয়ে থানায় একটি মামলা দায়ের হয়েছে। আসামীদের গ্রেফতারের জন্য চেষ্টা চালানো হচ্ছে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর