সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৪:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
শ্বশুর বাড়ি থেকে ফিরে যুবকের আত্মহত্যা। কুষ্টিয়ার আলোচিত কর্নেল হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন কুষ্টিয়ার হরিপুরে ১ ফেব্রুয়ারি নাইট ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন অসহায় হতদরিদ্র বিশেষ চাহিদা সম্পন্ন মানুষের সাথে ভিন্নধর্মী জন্মদিন উদযাপন কুষ্টিয়ায় বিষ প্রয়োগে শিশু হত্যায় সৎ মায়ের যাবজ্জীবন লক্ষাধিক টাকায় চাকরি বিক্রি হলেও শেষ সন্মান পাননা দি ওল্ড কুষ্টিয়া হাই স্কুলের শিক্ষকেরা কুষ্টিয়া ইসলামিয়া হাসপাতাল এন্ড ডায়াগনস্টিকে চিকিৎসা অবহেলায় প্রসূতির মৃত্যু স্বয়ংক্রিয় প্রযুক্তি নির্ভর বিদ্যুৎ সেবা, গণশুনানীতে গ্রাহকের সন্তোষ কুষ্টিয়ায় মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ৫০ মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদানকালে বিচারপতি আবু জাফর সিদ্দিকী
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুমারখালীতে ডোবা থেকে গলাই ওড়না প্যাচানো নারীর মরদেহ উদ্ধার

কুষ্টিয়া অফিস // নিজস্ব প্রতিনিধি / ৭১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ৬ মার্চ, ২০২২, ৩:১৩ অপরাহ্ন

কুমারখালীতে ডোবা থেকে গলাই ওড়না প্যাচানো নারীর মরদেহ উদ্ধার

কুষ্টিয়ার কুমারখালীতে ডোবা থেকে মধ্যে বয়সী নারীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রোববার সকালে পান্টি ইউনিয়নের ডাঁশা গ্রামের নিহতের বাড়ির সন্নিকটে ডোবা থেকে গলায় ওড়না পেঁচানো লাশ উদ্ধার করা হয়।

নিহত নারী পান্টি ইউনিয়নের ডাঁশা গ্রামের মৃত আতিয়ার রহমানের মেয়ে পায়রা বেগম (৪৮)।

এলাকাবাসী জানান, রোববার সকাল ৬ টার দিকে মৃত আতিয়ার রহমানের বাড়ির সন্নিকটে ডোবার পানিতে গলায় ওড়না পেঁচানো অবস্থায় নারীর লাশ ভাসতে দেখে পান্টি পুলিশ ক্যাম্পে খবর দেয়া হয়। এসময় পুলিশ এসে লাশ উদ্ধার করে। উদ্ধারকৃত নারীর লাশ পায়রা বেগমের বলে সনাক্ত করা হয়। তারা আরো জানান স্বামী পরিত্যক্তা পায়রা বেগম তার বাবার বাড়িতে বসবাস করতেন। তিনি মানুষিকভাবে অসুস্থ ছিলেন। কেন বা কি উদ্দেশ্য পায়রা বেগমকে হত্যা করে তার লাশ পানিতে ফেলে রাখা হয়েছে বিষয়টি রহস্যজনক।

এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, গলায় ওড়না পেঁচানো নারীর লাশ ডোবা থেকে উদ্ধার করে পোস্ট মর্টেমে পাঠানো হয়েছে। মানুষিক ভাবে অসুস্থ নারীকে কেন হত্যা করা হবে বিষয়টি রহস্যজনক। তবে পোস্ট মর্টেমের রিপোর্ট আসার পর প্রকৃত ঘটনা জানা যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর