বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১১:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
চালকলের বর্জ্যের দূষিত পানিতে ৭ মাস বন্ধ স্বাস্থ্যকেন্দ্র দৌলতপুরের চর এলাকায় পল্লী বিদ্যুৎ কর্মকর্তাদের রিভার ক্রসিং টাওয়ার পরিদর্শন উচ্ছেদ করে ক্রয়কৃত জমি দখল! খাজানগরে বাড়িঘর ভাংচুর লুটপাটের অভিযোগ কুষ্টিয়ায় কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা কুষ্টিয়ায় পিকাপের ধাক্কায় মটরসাইকেল আরোহী নব বধুর মৃত্যু, আহত-২ নিরব প্রশাসন! কুষ্টিয়ায় মেলার নামে চলছে অশ্লীল নৃত্য বসেছে জুয়ার আসর ও অবৈধ লটারী কুষ্টিয়ার দৌলতপুরে সালাম হত্যা! চলছে বাড়ি-ঘরে অগ্নিসংযোগ, হামলা-লুটপাট কুষ্টিয়ায় মোটরসাইকেল ও পিকাপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঝরে গেলো নব দম্পত্তির প্রাণ! কুষ্টিয়ার ভেড়ামারায় পূর্ব শত্রুতার জেরে যুবককে কুপিয়েছে প্রতিপক্ষ, আটক-৫ প্রবাসীদের দুর্দশা: দ্রুত পাসপোর্ট পাওয়ার জন্য আকুতি
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

হাটশ হরিপুরের নয়া চেয়ারম্যান মাসুদকে গণসংবর্ধনা

কুষ্টিয়া অফিস/ নিজস্ব প্রতিনিধি / ১০৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ৫ মার্চ, ২০২২, ১২:৩১ অপরাহ্ন

হাটশ হরিপুরের নয়া চেয়ারম্যান মাসুদকে গণসংবর্ধনা

ব্যাপক উৎসবমুখর বর্ণিল আয়োজনে কুষ্টিয়া সদর উপজেলার ১নং হাটশ হরিপুর ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান এম মুসতাক হোসেন মাসুদকে গণসংবর্ধণা দেয়া হয়েছে। শুক্রবার বিকেল ৪টায় দি ওল্ড কুষ্টিয়া হাইস্কুল মাঠের ইউনিয়ন পরিষদ ভবন চত্বরে বজলুর রহমান বজলারের সভাপতিত্বে অনুষ্ঠিত এই গণসংবর্ধনায় প্রধান অতিথি নয়া চেয়ারম্যান এম মুসতাক হোসেন মাসুদ ছাড়াও ইউনিয়নের বিশিষ্ট ব্যক্তিবর্গ বিশেষ অতিথি হিসেবে মে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে আমন্ত্রিত অতিথিদের ফুলের শুভেচ্ছাসহ বরণ করে নেন আয়োজক কমিটির উদ্যেগে। পরে উপস্থিত অতিথিরা নব নির্বাচিত চেয়ারম্যান এম মুসতাক হোসেন মাসুদকে জনগনের দেয়া দায়িত্ব পালনের দিক নির্দেশনাসহ মূলবান পরামর্শ প্রদান করে বক্তব্য রাখেন, ঔষধ প্রস্তুতকারী প্রতিষ্ঠান অপসোনিনের উপ মহাব্যবস্থাপক হিছাব উদ্দিন আহমেদ, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের অবসরপ্রাপ্ত কর্মকতা এম মঞ্জুর হোসেন, দি ওল্ড কুষ্টিয়া হাইস্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আশরাফুল হক উজ্জল, বীর মুক্তিযোদ্ধা আনছার আলী, নিলুফা হোসেন বেলী, আই এফ আইসি ব্যাংকের খুলনা বিভাগীয় ব্যবস্থাপক তহিদুল ইসলাম, জাসদ নেতা জিল্লুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী আজ্জাত আলী আজাদ, ইউপি সদস্য রাজু আহমেদসহ যুবলীগ ও সেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন, নির্বাচন কমিশন ঘোষিত ৫ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে গত ৫জানুয়ারী টান টান উত্তেজনা ও উৎসবমুখর পরিবেশে প্রতিদ্বন্দী প্রার্থীদের স্বত:স্ফুর্ত অংশ গ্রহনের মধ্যদিয়ে ইউনিয়নের ভোটাররা পছন্দের প্রার্র্থীকে বেছে নেন। ওই ভোটে প্রায় সাড়ে ৫শ ভোটে নিকটতম প্রতিদ্বন্দী প্রর্থীকে পরাজিত করে বিজয়ী হন এম মুসতাক হোসেন মাসুদ। তবে স্থানীয়দের ভাষ্যমতে ভোটের ফলাফলের পর থেকেই একটি স্বর্থন্বেষী মহল রাজনৈতিক প্রভাবকে ব্যবহার করে গোটা ইউনিয়নে একটা আতঙ্কের ছাপ ফেলে জনমনে ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করে রেখেছে। এমনকি এই গণসংবর্ধনা অনুষ্ঠানকেও বাধাগ্রস্ত করতে নানা অপপ্রয়াস চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। বক্তারা বলেন নির্বাচন একটা হারজিতের খেলা। নির্বাচন শেষ খেলা শেষ। এখন সকল দ্বিধা দ্বন্দ ভুলে ইউনিয়নের বৃহৎস্বার্থে দলমদের উর্দ্ধে উঠে কাধে কাধ মিলিয়ে কাজকরে যেতে হবে। আলোচনা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর