শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১০:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ আমার নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন -মাজেদ
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ায় আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা, আহত ৩

কুষ্টিয়া অফিস // নিজস্ব প্রতিনিধি / ২৩২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২২, ১:৩৮ অপরাহ্ন

কুষ্টিয়ায় আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা, আহত ৩

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিদ্দিক মণ্ডলকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় তার ৩ ভাই গুলিবিদ্ধ হয়েছেন।

চাঁদগ্রাম ইউনিয়নের চড়পাড়া গ্রামে শুক্রবার সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে। তারা সবাই চাঁদগ্রামের ওম্বর মণ্ডলের ছেলে।

নিহত ৫০ বছরের সিদ্দিক কৃষি কাজ করতেন ও মুদি দোকান চালাতেন। আহতরা হলেন, ইউনুস মণ্ডল, খালেক মণ্ডল ও বাদশা মণ্ডল।

এসব তথ্য নিশ্চিত করেন ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান।

স্থানীয়দের বরাতে তিনি জানান, ইউনিয়নের চড়পাড়া মাঠে সকালে কাজ করছিলেন বাদশা মণ্ডল। এ সময় প্রতিপক্ষ মালিথা ও সর্দার গ্রুপের লোকজন তার ওপর হামলা চালায়। খবর পেয়ে তার অন্য ৩ ভাই তাকে উদ্ধার করতে ঘটনাস্থলে যান। এ সময় প্রতিপক্ষ এলোপাতাড়ি গুলি চালালে তারা গুলিবিদ্ধ হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে ভেড়ামারা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক সিদ্দিককে মৃত ঘোষণা করেন। আহতরা হাসপাতালেই চিকিৎসাধীন।

ওসি বলেন, ‘ধারণা করা হচ্ছে পূর্বশত্রুতার জেরে এ হত্যার ঘটনা ঘটতে পারে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। দুর্বৃত্তদের ধরতে পুলিশি অভিযান চলছে।

‘মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর