মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৪:৫৮ পূর্বাহ্ন
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

পুনর্গঠিত যুব রেড ক্রিসেন্ট কুষ্টিয়া ইউনিটের যুব কার্যনির্বাহী কমিটি গঠন

সৌরভ শাহরিয়ার / ৮৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২, ১১:১১ পূর্বাহ্ন

পুনর্গঠিত যুব রেড ক্রিসেন্ট কুষ্টিয়া ইউনিটের যুব কার্যনির্বাহী কমিটি গঠন

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি যুব রেড ক্রিসেন্ট কুষ্টিয়া ইউনিটের যুব কার্যনির্বাহী কমিটি (২০২২-২০২৪) বৃহস্পতিবার ২৭শে জানুয়ারি ২০২২ তারিখে ঘোষনা করা হয়েছে। উক্ত কমিটির অনুমোদন দেন কুষ্টিয়া রেড ক্রিসেন্ট ইউনিটের সাধারন সম্পাদক বীরমুক্তিযোদ্ধা জনাব মো: আসগর আলী। বর্তমান যুব কার্যনির্বাহী কমিটির যুব প্রধান হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন মো: মেহেদী হাসান জয়, এছাড়াও যুব কার্যনির্বাহী কমিটির অন্যান্য দায়িত্বপ্রাপ্ত সদস্যবৃন্দ হলেন মুনতাসির আহমেদ (উপ যুব প্রধান০১), মনি মাহমুদ (উপ যুব প্রধান০২), নাহিদ রেজা (বিভাগীয় প্রধান জনসংযোগ ও পরিকল্পনা বিভাগ), কে. এম. রাইয়ানুর রহমান ( বিভাগীয় প্রধান স্বাস্থ্য ও সেবা বিভাগ), সুস্মিতা হোসেন ( বিভাগীয় প্রধান প্রশিক্ষন বিভাগ), মো: পলাশ শেখ ( বিভাগীয় প্রধান রক্ত বিভাগ), মো: আল বাশির ( বিভাগীয় প্রধান বন্ধুত্ব বিভাগ), মো: হাসিবুর রহমান সজিব ( বিভাগীয় প্রধান ক্রিড়া ও সংস্কৃতি), মো: জয়দুল ইসলাম পলাশ (বিভাগীয় উপ প্রধান জনসংযোগ ও পরিকল্পনা বিভাগ), মো: সাকিব হোসেন ( বিভাগীয় উপ প্রধান স্বাস্থ্য ও সেবা বিভাগ), রিয়াজুল ইসলাম রাফি ( বিভাগীয় উপ প্রধান প্রশিক্ষন বিভাগ), ফারজানা আফরোজ মিতু ( বিভাগীয় উপ প্রধান রক্ত বিভাগ), মো: মুহাইমিনুল ইসলাম ( বিভাগীয় প্রধান বন্ধুত্ব বিভাগ), নুরজাহান খাতুন ( বিভাগীয় প্রধান ক্রিড়া ও সংস্কৃতি) বর্তমানে দেশে করোনার মত ভায়াবহ মহামারী সহ যেকোন দুর্যোগ ব্যবস্থাপনায় ও আর্ত মানবতার সেবাই কুষ্টিয়া জেলায় নবগঠিত এই কমিটি নিরলস ভাবে কাজ করে যাওয়ার জন্য অঙ্গীকারাবদ্ধ হয়েছেন।
উল্লেখ্য যে, বর্তমানে যুব রেড ক্রিসেন্ট কুষ্টিয়া ইউনিটের যুব সদস্য বৃন্দ কুষ্টিয়া জেলা স্বাস্থ্য অধিদপ্তরের সাথে সহযোগী হিসেবে কোভিড ১৯ ভ্যক্সিনেশনের শুরু থেকেই সহযোগিতা করে যাচ্ছেন এছাড়াও করোনার শুরু থেকে জেলায় জীবানুনাশক স্প্রে, বিনামুল্যে অক্সিজেন এবং অ্যাম্বুলেন্স সেবা দিয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন।
কুষ্টিয়া বাসীর নিকট নবগঠিত এই কমিটি দোয়া ও সহযোগীতা প্রার্থী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর