বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় কিশোর গ্যাং লিডার সুরুজের ছুরিকাঘাত কুষ্টিয়ায় নির্বাচনত্তোর সহিংসতায় আ’লীগ নেতার পিস্তলে গুলিবিদ্ধ-২ নড়াইলের কলোড়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত জাতীয় মানবাধিকার অ্যাসোসিয়েশন বগুড়া জেলা কমিটির উদ্যোগে ইফতার মাহফিল কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের চিত্র পাল্টে গেছে নওয়াপাড়া পৌরসভার কর্মচারীসহ ৫জনের নামে থানায় অভিযোগ দায়ের করলেন পৌর মেয়র যশোরের অভয়নগরে সাংবাদিক মোঃ আবুল বাসার এর ওপর সন্ত্রাসী হামলা থানায় অভিযোগ অসহায় শারীরিক প্রতিবন্ধী কোহিনুরের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিতে ইউপি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত দৈনিক লিখনী সংবাদ পত্রিকার বার্ষিক বনভোজন অনুষ্ঠিত
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়া পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি কাঞ্চন, সচিব আতিকুজ্জামান

কুষ্টিয়া অফিস // নিজস্ব প্রতিনিধি / ১২৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২, ১:৫৯ অপরাহ্ন

কুষ্টিয়া পল্লী বিদ্যুৎ সমিতির ৩৪তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় গোপন ভোটে এক বছরের জন্য কাঞ্চন কুমার হালদার সভাপতি, আলী রেজা খান সহ-সভাপতি, আতিকুজ্জামান বিশ্বাস শাকিল সচিব ও আব্দুর রহিম কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন। 

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সকালে বারখাদাস্থ কুষ্টিয়া পল্লী বিদ্যুৎ সমিতির সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

বর্তমান কমিটির সমিতির সভাপতি রেজওয়ান আলী খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পল্লী বিদ্যুৎ সমিতির ব্যবস্থাপনা ও পরিচালন পরিদপ্তরের উপ-পরিচালক (প্রশাসন) এস এম কামাল হোসেন।

আরও উপস্থিত ছিলেন সমিতির জেনারেল ম্যানেজার এস এম নাসির উদ্দিন, সহ-সভাপতি শরিফা খাতুন, কোষাধ্যক্ষ তানজিলুর রহমান এনাম, এলাকা পরিচালক আরাফাত আলী, আতিকুজ্জামান বিশ্বাস শাকিল, আব্দুর রহিম, আলী রেজা খান, সুলতান মাহমুদ, নার্গিস আখতার, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের সহকারী প্রকৌশলী শতদীপ সরকার, কুষ্টিয়া পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম (এমএস) প্রকৌশলী জসীম উদ্দীন প্রমুখ।

এসময় আরইবির চেয়ারম্যানের বার্ষিক প্রতিবেদন পাঠ করেন উপ-পরিচালক এস এম কামাল হোসেন। এছাড়াও সভাপতি, সচিব, জেনারেল ম্যানেজার ও কোষাধ্যক্ষ নিজ নিজ বার্ষিক প্রতিবেদন পাঠ করেন। পরে সভা মুলতবি ঘোষণা করা হয়। দুপুরে নতুন পরিচালকদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।

এসময় সমিতির সকল ডিজিএম, এজিএম ও কর্মকর্তা-কমচারীবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর