শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ আমার নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন -মাজেদ
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়া মডেল থানা পুলিশের অভিযানে নিষিদ্ধ টাপেন্টাডল ট্যাবলেট সহ গ্রেফতার – ৪

কুষ্টিয়া অফিস/ নিজস্ব প্রতিনিধি / ১৩৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২, ১২:৫৬ অপরাহ্ন

কুষ্টিয়া মডেল থানা পুলিশের অভিযানে নিষিদ্ধ টাপেন্টাডল ট্যাবলেট সহ গ্রেফতার – ৪

কুষ্টিয়া মডেল থানা পুলিশের সফল অভিযানে ২৪৫ পিস নেশা জাতীয় নিষিদ্ধ টাপেন্টাডল ট্যাবলেট সহ ৪ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে ।

রবিবার (২৩ জানুয়ারী) বিকাল আনুমানিক সাড়ে ৫ টার সময় কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল ইউনিয়নের বটতৈল মোড় এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার হারদি গ্রামের মানিক আলীর ছেলে জনি ইসলাম (২৪), গোগাইল বগাদী এলাকার জিনারুল ইসলামের ছেলে হাবিবুর বাশার ( ২০),একই এলাকার নজরুল ইসলামের ছেলে সজিবুল ইসলাম (১৯) ও কুষ্টিয়া মজমপুর এলাকার মসলেম উদ্দিনের ছেলে অপু হোসেন (৩২)।

পুলিশ জানায়, কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সাব্বিরুল আলমের দিক নির্দেশনায় মডেল থানা পুলিশের এসআই সাহেব আলীর নেতৃত্বে মিলপাড়া পুলিশ ক্যাম্পের এসআই খালিদুর আশিক, জগতী পুলিশ ক্যাম্পের এএসআই আসাদ, কন্সট্রেবল শফিকুল ইসলাম, সহ সংগীয় ফোর্স মাদক বিরোধী অভিযান চলাকালীন সময় গোপন সংবাদের ভিত্তিতে বটতৈল মোড় এলাকায় অভিযান পরিচালনা করে ২৪৫ পিস নেশা জাতীয় নিষিদ্ধ টাপেন্টাডল ট্যাবলেট সহ আসামীরদের গ্রেফতার করতে সক্ষম হয়।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সাব্বিরুল আলমের সাথে মুঠোফোনের মাধ্যমে যোগাযোগ করা হলে তিনি বলেন, মাদক সহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে এবং তাদের আদালতে প্রেরন করার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর