সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৩:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় দুই ডায়াগনস্টিক সেন্টারকে লাখ টাকা জরিমানা “দৈনিক ফুলতলা প্রতিদিন” পত্রিকার প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী- প্রতিনিধি সম্মেলন ও বার্ষিক বনভোজন অনুষ্ঠিত কাহালু উপজেলা জাতীয় মানবাধিকার অ্যাসোসিয়েশনের ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কুষ্টিয়ায় ডিবি পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার  নীলফামারীর তরুণ সাংবাদিক “” তপন দাস ( লেবু) এর শুভ জন্মদিন আজ বন্দর পাড়া বায়তুল ইজ্জত জামে মসজিদ ও বাহরুল উলুম নূরানী মাদ্রাসার বার্ষিক ধর্মীয় সভা অনুষ্ঠিত সাংবাদিক মোঃ আবুল বাসারের জন্মদিনে পরিবর্তনের অঙ্গীকারের পক্ষ থেকে শুভেচ্ছা কুষ্টিয়া পৌরসভার ২১ নং ওয়ার্ড ছাত্রলীগের কমিটির অনুমোদন পররাষ্ট্রমন্ত্রীর নেতৃত্বে ৩৪ জনের কূটনীতিক বহর কক্সবাজারে রোড়ডিভাইডার বসায় যানবাহনে ফিরছে শৃঙ্খলা
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

অসহায় ও শীতার্ত মানুষের মাঝে খাবার ও কম্বল বিতরন করলেন আবু সাঈদ রতন

কুষ্টিয়া অফিস/ নিজস্ব প্রতিনিধি / ২৪৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২, ১২:৫১ পূর্বাহ্ন

জন্মদিন উপলক্ষে  অসহায় ও শীতার্ত মানুষের মাঝে খাবার ও কম্বল বিতরন করলেন আবু সাঈদ রতন

নিজস্ব প্রতিবেদকঃ ঠাণ্ডা বাতাসের দাপট মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল সারাদেশের ন্যায় কুষ্টিয়া জেলার জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করছে নিম্ন শ্রেণীর মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে তার জন্মদিনে ভিন্ন ধর্মী আয়োজন এর মধ্যে দিয়ে পাশে দাঁড়ালেন আবু সাঈদ রতন।

১৭ জানুয়ারি (সোমবার ) রাতে কুষ্টিয়া কোর্ট স্টেশন চত্বরে শীতার্ত ও দুস্থ মানুষকে খাবার ও কম্বল বিতরন করেছেন আবু সাঈদ রতন।

শীতবস্ত্র ও খাবার বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে আবু সাঈদ রতন বলেন, আমি আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নিতে আমার কষ্ট হয় ।

আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমি এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে। অসহায় ও দরিদ্র অর্থাৎ শীতবস্ত্র কেনার সামর্থ্য যাদের নেই,তাদের জন্য আমার নিজ তহবিল থেকে কম্বল বিতরণ করার উদ্যোগ নিয়েছি।

শীত বস্ত্র গ্রহণকারীদের মধ্যে অসহায় এক ষাটোর্ধ্ব মহিলা হঠাৎ কম্বল পেয়ে আবেগঘন ভাবে খুশিতে আপ্লূত হয়ে চোখের পানি ছেড়ে দিয়ে বলেন, গত কয়েকদিনের তীব্র শীতে রাতে ঘুমাতে খুবই কষ্ট হয়েছে। আমি কম্বল পেয়ে অনেক খুশি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর