মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৪:২৫ পূর্বাহ্ন
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

আমবাড়ীয়া ইউনিয়ন বিএনপি সাবেক সভাপতির মৃত্যুতে প্রকৌশলী জাকির হোসেন সরকারের শোক!

নিজস্ব প্রতিবেদক / ৮৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ৯ জানুয়ারী, ২০২২, ১১:৩৭ অপরাহ্ন

আমবাড়ীয়া ইউনিয়ন বিএনপি সাবেক সভাপতির মৃত্যুতে প্রকৌশলী জাকির হোসেন সরকারের শোক!

অঙ্গীকার ডেস্ক :

কুষ্টিয়ার মিরপুর উপজেলার কৃষকদলের সভাপতি ও আমবাড়ীয়া ইউনিয়ন বিএনপি’র সাবেক সভাপতি জনপ্রিয় ইউপি চেয়ারম্যান মরহুম গোলাম মোস্তফা মুকুলের পিতা বিএনপি’র বর্তমান সভাপতি গোলাম ছরোয়ার ঠান্টু বিশ্বাস (৮৫) ইন্তেকাল করেছেন।
(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন) !
আজ রবিবার সকাল১০টার দিকে নগরবাঁকা গ্রামের নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন।তিনি মৃত্যুকালে স্ত্রী,সন্তান, নাতী-নাতনী সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন ৷ বাদ এশা নগরবাঁকা গ্রামে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়৷
মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন কুষ্টিয়া জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক, সাবেক উপজেলা চেয়ারম্যান এবং বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী প্রকৌশলী জাকির হোসেন সরকার।
তিনি বলেন-ঠান্টু বিশ্বাস চাচা জাতীয়তাবাদী দলের জন্য তাঁর জীবনদশায় অনেক ত্যাগ ও শ্রম দিয়েছেন তাঁর এই আবদান কখনো ভুলবার নয়।আল্লাহ তায়ালা তাঁকে বেহেশতে নসীব করুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর