বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় কিশোর গ্যাং লিডার সুরুজের ছুরিকাঘাত কুষ্টিয়ায় নির্বাচনত্তোর সহিংসতায় আ’লীগ নেতার পিস্তলে গুলিবিদ্ধ-২ নড়াইলের কলোড়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত জাতীয় মানবাধিকার অ্যাসোসিয়েশন বগুড়া জেলা কমিটির উদ্যোগে ইফতার মাহফিল কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের চিত্র পাল্টে গেছে নওয়াপাড়া পৌরসভার কর্মচারীসহ ৫জনের নামে থানায় অভিযোগ দায়ের করলেন পৌর মেয়র যশোরের অভয়নগরে সাংবাদিক মোঃ আবুল বাসার এর ওপর সন্ত্রাসী হামলা থানায় অভিযোগ অসহায় শারীরিক প্রতিবন্ধী কোহিনুরের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিতে ইউপি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত দৈনিক লিখনী সংবাদ পত্রিকার বার্ষিক বনভোজন অনুষ্ঠিত
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

ছাত্রলীগ নেতা আক্তারুজ্জামান রুমির জন্মদিন পালিত

কুষ্টিয়া অফিস // নিজস্ব প্রতিনিধি / ৭৫৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১, ৩:৫৫ অপরাহ্ন

কুষ্টিয়া কুমারখালী উপজেলার কয়া ইউনিয়নের বিখ্যাত প্রামানিক পরিবারে জন্মগ্রহন করেন ছাত্রলীগ নেতা মোঃ আক্তারুজ্জামান রুমি । ৮ই ডিসেম্বর ২০০১ সালে পিতা মোঃ আয়ুইব প্রামানিক ও মাতা মোছাঃ আক্তারবানু শিখা খাতুনের কোল আলোকিত করে জন্মগ্রহন করে। আক্তারুজ্জামান রুমি কয়া চাইল্ড হেভেন কিন্ডার গার্টেন স্কুল থেকে প্রাথমিক ও কয়া ইসলামিয়া মাধ্যমিক বিদ্যালয় থেকে মাধ্যমিক পাশ করে সে বর্তমানে কুষ্টিয়া পলিটেকনিক ইনস্টিটিউট এ অধ্যায়ন করছেন।

 

শিক্ষার পাশাপাশি তিনি সামাজিক নানা কর্মকান্ডে অবদান প্রশংসনীয়। তিনি ছাত্র রাজনৈতি তে বর্তমানে কয়া ইউনিয়নে ছাত্রলীগ এর একজন আইকন। বর্তমানে কুমারখালী উপজেলার কয়া ইউনিয়ন ছাত্রলীগ এর আহ্ববায়ক কমিটিতে ১নং সদস্য পদে যুক্ত আছে ও কুষ্টিয়া পলিটেকনিক ইনস্টিটিউট শাখা ছাত্রলীগ এর সাথে যুক্ত আছে।

আক্তারুজ্জামান রুমি এর জন্মদিন উপলক্ষে কেক কাটার সময় উপস্থিত ছিলেন কয়া ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি হামিদুল ইসলাম ও কুমারখালি উপজেলা ছাত্রলীগ এর সাধারন সম্পাদক জীবন হাসান সোহেল ও কুষ্টিয়া জেলা ছাত্রলীগ এর সাবেক কর্মসংস্থান সম্পাদক অন্তর ইসলাম ও কুষ্টিয়া জেলা ছাত্রলীগ এর সাবেক সহ সম্পাদক সৈকত আহমেদ ও কয়া ইউনিয়ন ছাত্রলীগ এর আহ্ববায়ক তুষার আহমেদ ও কয়া ইউনিয়ন ছাত্রলীগ এর যুগ্ন-আহবায়ক জয় মাহামুদ এবং কয়া ইউনিয়ন এর আবাসন প্রকল্প এর নেতা কবির আহমেদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর