মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৬:২৮ পূর্বাহ্ন
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

দৌলতপুরে অশ্লীল নৃত্যর মাধ্যেমে বিজয় উল্লাস করলো নবনির্বাচিত চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক / ৬৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১, ১২:২৫ পূর্বাহ্ন

দৌলতপুরে অশ্লীল নৃত্যর মাধ্যেমে বিজয় উল্লাস করলো নবনির্বাচিত চেয়ারম্যান

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ১১ নং আদাবাড়ীয়া ইউনিয়নের নবনির্বাচিত (স্বতন্ত্র) চেয়ারম্যান মোঃ আব্দুল বাকী আজকে তার ইউনিয়ন বাসীর মাঝে এক আনন্দ র‌্যালী করেন।

যেখানে কয়েকশ নেতা-কর্মী ও সামর্থ্যক ঐ আনন্দ র‍্যালীতে উপস্থিত ছিলেন এবং তাদের মনোরঞ্জন করার লক্ষ্যেই বিভিন্ন প্রকার গান বাজনা বাজিয়ে অশ্লীল নৃত্যর মধ্য দিয়ে পালন করে নির্বাচন-পরবর্তী বিজয় উল্লাস।

এমন অশ্লীল নৃত্যর ভিডিও নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল বাকির কোন এক সামর্থ্যক সামাজিক যোগাযোগ ফেসবুকে আপলোড করলে তা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয় নেট দুনিয়ায় এবং উঠে সমালোচনার ঝড়।

অশ্লীল নৃত্য দেখে ইউনিয়নের সুশীল সমাজের লোকজন অনেকেই হতবাক হয়ে গেছেন এবং এই বিজয় উল্লাস ও র‍্যালী দেখতে ঘর থেকে বাইরে মা-বোনেরা বেরিয়ে রিতিমতো পড়েছে লজ্জার মুখে, অনেকেই কানাঘুষা করছে এমন অশ্লীন কর্মকাণ্ড একজন নবনির্বাচিত চেয়ারম্যান কিভাবে করতে পারে।

এ বিষয়ে নবনির্বাচিত চেয়ারম্যান আবদুল বাকী বলেন, অশ্লীল নৃত্য যেটা হয়েছে সেটা আমার অগোচরে এবং আমি ছিলাম সামনে আমার পিছনে কি হয়েছে আমি খুব একটা বুঝতে পারিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর