মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩:৪৩ পূর্বাহ্ন
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

মাসুদ বনাম রশিদের প্রতিদ্বন্দীতায় ছেড়ে কথা বলবেন না হাসান আলী।

নিজস্ব প্রতিবেদক / ৪১৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১, ১২:০৭ অপরাহ্ন

হাটশ হরিপুরে ইউপি নির্বাচনে সর্বোচ্চ গুরুত্ব পাবে এলাকা ভিওিক রাজনীতি, মাসুদ বনাম রশিদের প্রতিদ্বন্দীতায় ছেড়ে কথা বলবেন না হাসান আলী।

অঙ্গীকার ডেস্ক : কুষ্টিয়া সদর উপজেলা হাটশ হরিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন ৫ জানুয়ারী ২০২২ অনুষ্ঠিত হবে।সেই দিনই জনগণ ভোট যুদ্ধের মাধ্যমে নির্বাচিত করবেন তাদের পছন্দের প্রার্থীকে।গত ৩ই ডিসেম্বর কুষ্টিয়া সদর উপজেলার নৌকার মাঝি নির্বাচন করেছেন । হাটশ হরিপুরের হেভিওয়েট প্রার্থী মিলন মন্ডল এবার মনোনয়ন পাচ্ছেন এমন কথা শোনা গেলেও শেষ পর্যন্ত বর্তমান চেয়ারম্যান এম সম্পা মাহমুদের উপর আবারও আস্থাশীল দলটির কেন্দ্রীয় নেতারা।প্রতীকে নির্বাচন হলেও হাটশ হরিপুরের ইউপি নির্বাচনে এলাকা ভিত্তিক রাজনীতি বিশেষ গুরুত্ব পাবে।
নৌকা মাঝি নির্ধারিত হওয়ার পর থেকেই ভোটের হাওয়া সম্পূর্ণ ভাবে বইতে শুরু করেছে।তাই হাটশ হরিপুরের বিভিন্ন ভোটারের নিকট তাদের মতামত জানতে চাই পরিবর্তনের অঙ্গীকার, তারা নাম প্রকাশে অনিচ্ছুক ব্যাক্তিরা বিভিন্ন ভাবে তাদের মতামত ব্যাক্ত করেন। বিভিন্ন ভেটারের মতামত পর্যালোচনা করে বোঝা যায় এবার নির্বাচনে লড়াই হবে এম মোস্তাক হোসেন মাসুদ বনাম আব্দুর রশিদ ছেড়ে কথা বলবেন না সাংবাদিক হাসান।

এম মোস্তফা হোসেন মাসুদের কথা বলেন-এম মোস্তাক হোসেন মাসুদ সাবেক চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন দীর্ঘদিন।তিনি শালদাহ এলাকায় বর্তমানে তার নামই বেশি আলোচনায় রয়েছে। তিনি এবার নির্বাচনের মাঠে শালদাহ,পুরাতন কুষ্টিয়া ব্যাপক পরিমান ভোট ব্যাংক রয়েছে। এবং তার ফকিরপারা,বিশ্বাসপাড়া,ব্যাপক ভোট পাবে বলে মনে করছেন সাধারণ জনগণ। এবং এই নির্বাচনে এম মোস্তাক হোসেন মাসুদের নির্বাচনী প্রচারণায় প্রবীণ রাজনৈতিক নেতাদের দেখা যাবে।

আব্দুর রশিদের এর কথা বলেন- এই নির্বাচনে আবদুর রশিদের কথা সব থেকে বেশি শোনা যাচ্ছে। বোয়ালদাহ এলাকায় সব থেকে বেশি পরিমান ভোট তাই শোনা যাচ্ছে বোয়ালদাবাসীরা আব্দুর রশিদকে চাচ্ছেন।বোয়ালদাবাসী এক হয়ে যে কোন মুল্যে আব্দুর রশীদকে জয়ী করার চেষ্টা করবে।আব্দুর রশিদের নদীরকূল,চরভবানীপুরে ব্যাপক পরিমান ভোট পাবেন।

সাংবাদিক হাসান আলী সম্পর্কে বলেন-ঢাকা ইউনিভার্সিটির সাবেক মেধাবী ছাএ,মানবাধিকার কর্মী, নদীরক্ষার অন্দোন,সংযোগ সেতুর অন্দোলন,সহ সামাজিক কর্মকাণ্ডের সাথে সম্পৃক্ত ও সৎ সাংবাদিক হিসেবে পরিচিত। তার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে।তিনি নদীরকূল সহ সব এলাকায় তার নিরব ভোট রযেছে।তার ও ব্যাপক সম্ভাবনা রয়েছে।

এম,সম্পা মাহমুদ সম্পর্কে বলেন- এম সম্পা মাহমুদের ৫বছর আগের জনপ্রিয়তা হ্রাস পেয়েছে। কুষ্টিয়া জেলা সহ আশেপাশে আওয়ামিলীগের প্রার্থীরা বেশি পরাজিত হচ্ছে বিদ্রোহী প্রার্থীরা বেশি জয়ী হচ্ছে।হরিপুরে এই নির্বাচনে অতীতের সবচেয়ে বড় চ্যালেন্জের মুখে পড়তে হবে বলে মনে করছেন ভোটারা।
এছাড়াও নির্বাচনে মাঠে হাসিবুর রহমান রিজু ও আবু তৈয়বের ও ব্যাপক কর্মীদের ও জনসমর্থন উপস্থিতি রয়েছে।

হাটশ হরিপুরের সাধারণত ভোটারা আশা করেন ৫ ই জানুয়ারি নির্বাচন সহিংসতা মুক্ত থাকবে।এবং উৎসব মূখর পরিবেশ মানুষ ভোট প্রদান করবে ভোটারা।তবে দুই জন সাংবাদিক প্রার্থী হওয়ার কারনে জনগন ভোটের পরিবেশ নিয়ে আশাবাদী।


আপনার মতামত লিখুন :

One response to “মাসুদ বনাম রশিদের প্রতিদ্বন্দীতায় ছেড়ে কথা বলবেন না হাসান আলী।”

  1. Md. Mehedi Hasan says:

    সৎ ও যোগ্য প্রার্থী চাই

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর