শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় কিশোর গ্যাং লিডার সুরুজের ছুরিকাঘাত কুষ্টিয়ায় নির্বাচনত্তোর সহিংসতায় আ’লীগ নেতার পিস্তলে গুলিবিদ্ধ-২ নড়াইলের কলোড়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত জাতীয় মানবাধিকার অ্যাসোসিয়েশন বগুড়া জেলা কমিটির উদ্যোগে ইফতার মাহফিল কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের চিত্র পাল্টে গেছে নওয়াপাড়া পৌরসভার কর্মচারীসহ ৫জনের নামে থানায় অভিযোগ দায়ের করলেন পৌর মেয়র যশোরের অভয়নগরে সাংবাদিক মোঃ আবুল বাসার এর ওপর সন্ত্রাসী হামলা থানায় অভিযোগ অসহায় শারীরিক প্রতিবন্ধী কোহিনুরের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিতে ইউপি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত দৈনিক লিখনী সংবাদ পত্রিকার বার্ষিক বনভোজন অনুষ্ঠিত
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

সমীকরণে ব্যাস্ত ভোটারা, হরিপুরে কে হচ্ছে নৌকার মাঝি –

নিজস্ব প্রতিবেদক / ৩১২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৮ নভেম্বর, ২০২১, ৪:০৪ পূর্বাহ্ন

  •  নানা সমীকরণে ব্যাস্ত ভোটারা, হরিপুরে কে হচ্ছে নৌকার মাঝি – সবাই হেভিওয়েট প্রার্থী,সঠিক মাঝি নির্বাচনে ব্যাস্ত নেতারা

অঙ্গীকার ডেস্ক :

কুষ্টিয়া সদর উপজেলার ১নং হাটশ হরিপুর ইউনিয়ন সহ সদর উপজেলার ইউনিয়নের অনান্য পরিষদের নির্বাচনের ৫ম ধাপের তফসিল ঘোষণা হয় ২৭শে নভেম্বর ২০২১ ইং দুপুর ২ ঘটিকার সময় । নির্বাচন কমিশন বলেন -আগামী ৫ই জানুয়ারী অনুষ্ঠিত হবে ৫ম ধাপের ভোট গ্রহন। ১১টি ইউনিয়নের মধ্যে ১নং হাটশ হরিপুর ইউনিয়ন শহরের নিকটবর্তী হওয়ায় কারনে এই ইউনিয়নের রাজনৈতিক কর্মকাণ্ড সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। এছাড়াও এই ইউনিয়নের মাটিতে জন্ম গ্রহণ করেছেন কবি,সাহিত্যক,রাজনীতিবীদ,শিল্পপতি,ও সুনামধন্য ব্যাক্তিবর্গ তাই এই ইউনিয়নের ব্যাপক ভুমিকা রয়েছে।তাই তফসিল ঘোষণার অনেক অগের থেকেই প্রচার প্রচারণায় ব্যাস্ত হয়ে পড়েছেন প্রার্থীরা।এলাকার জনগণের মধ্যেও ভোট উপলক্ষে নানা রকম মন্তব্য, আলোচনা, সমালোচনা চলছে চায়ের দোকান,বাজার,বন্ধুদের আড্ডায়।নির্বাচনে প্রার্থী সাত/আটজন হলেও নৌকার মাঝি কে হচ্ছেন সেটা নিয়েই বেশি গুঞ্জন নৌকার প্রার্থীর চারজনের নামই বেশি আলোচনায় রয়েছে কে নৌকার টিকিট পাবে এটাই এখন মানুষের টপ আফ দ্যা টপিক এর বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছে। নানা রকম মানুষ নানা রকম সমীকরণ দিচ্ছে তাদের মনের মাধুরি মিশিয়ে। সাধারণ জনগণ মন করেছেন নৌকার লড়াই চলছে চারজনের মধ্যে তারা হলেন-
১.কুষ্টিয়া জেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক ও বর্তমান চেয়ারম্যান, প্রয়াত নেতা এম মাহমুদ হোসেন সাচ্চুর সহধর্মিণী, জয়ীতা পুরুস্কারে ভূষিত এম সম্পা মাহমুদ। গত নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ নৌকা মাঝি হিসেবে টিকিট পেয়ে ব্যাপক ভোটে জয়ী হন।তিনি আবারও আশা করেন দল তাঁকে পুনরায় মনোনয়ন দিবেন।এবং তিনি সকলের প্রত্যাশা পূরণ করবেন।

২.হাটশ হরিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান মিলন মন্ডল। তিনি দীর্ঘদিন যাবৎ হাটশ হরিপুরে সভাপতি দায়িত্ব পালন করছেন তিনি হাটশ হরিপুর ইউনিয়ন আওয়ামীগকে অতীতের ন্যায় ব্যাপক সুসংগঠিত করেছেন। তিনি কুষ্টিয়া সদর আসনের এম,পি ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব আতাউর রহমান আতার আস্হাভাজন কর্মী হিসেবে ব্যাপক পরিচিত। তাঁর হাটশ হরিপুর ইউনিয়নে ব্যাপক জনপ্রিয়তা রয়েছে।তিনি ও শতভাগ আশাবাদী মনোনয়ন পাবেন।

৩.হাটশ হরিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী আরিফুল ইসলাম।তিনি ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে ব্যাপক কাজ করে যাচ্ছেন তিনি সং, শিক্ষিত,নম্র একজন ব্যাক্তি। তাঁর কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের নেতাদের সাথে সু সম্পর্ক রয়েছে। এবং হাটশ হরিপুর ইউনিয়নে সাধারণ মানুষের কাছে তাঁর ও ব্যাপক জনপ্রিয়তা রয়েছে।
৪.এছাড়াও আছেন হাটশ হরিপুর ইউনিয়নের প্রবীন আওয়ামী লীগের নেতা আব্দুর রশিদ। তিনি দীর্ঘ দিন যাবৎ বাংলাদেশ আওয়ামী লীগের একজন নির্ভীক কর্মী হিসেবে কাজ করে যাচ্ছেন।তিনি গত নির্বাচনেও নৌকার প্রার্থী ছিলেন কিন্তু দল তাঁকে নিরাশ করেছিল।তাঁরও কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের নেতা আমিনুল হক রতন,জাফর সাহেব,ও শিল্পপতি আলহাজ্ব মজিবর রহমানের সাথে ভালো সম্পর্ক রয়েছে। তিনিও আশা করেন এই নির্বাচনে তিনিই হবেন নৌকার মাঝি।

এই চারজন ছাড়াও নৌকা জন্য টিকিট প্রত্যাশা করছেন জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক হাজী তরিকুল ইসলাম মানিক ও হাবিবুর রহমান হাবিব।
কুষ্টিয়া সদর উপজেলার মধ্যে হাটশ হরিপুর ইউনিয়নের নৌকর মনোনয়নের জন্য যারা প্রতিযোগিতা করছে তাঁদের মধ্যে বিশ্লেষণ করে টিকিট দিতে বেগ পেতে হবে এবং অনেক বিচার বিশ্লেষণ হবে বলে মনে করছেন সাধারণত ভোটাররা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর