শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের চিত্র পাল্টে গেছে নওয়াপাড়া পৌরসভার কর্মচারীসহ ৫জনের নামে থানায় অভিযোগ দায়ের করলেন পৌর মেয়র যশোরের অভয়নগরে সাংবাদিক মোঃ আবুল বাসার এর ওপর সন্ত্রাসী হামলা থানায় অভিযোগ অসহায় শারীরিক প্রতিবন্ধী কোহিনুরের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিতে ইউপি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত দৈনিক লিখনী সংবাদ পত্রিকার বার্ষিক বনভোজন অনুষ্ঠিত অভয়নগরে নওয়াপাড়া খেলোয়াড় কল্যাণ সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত অভয়নগরে ইজিবাইক চাপায় মাদরাসা ছাত্র নিহত কুষ্টিয়া জেলা গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে প্রতারক চক্রের ৬ সদস্য আটক কুষ্টিয়া জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ছয় প্রতারক আটক
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ায় স্বামী ভোট দেবে না জেনে স্ত্রীর ভিজিডির কার্ড কেড়ে নিলেন নৌকার প্রার্থী

কুষ্টিয়া অফিস // নিজস্ব প্রতিনিধি / ১৫৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১, ৩:২৬ অপরাহ্ন

কুষ্টিয়ায় স্বামী ভোট দেবে না জেনে স্ত্রীর ভিজিডির কার্ড কেড়ে নিলেন নৌকার প্রার্থী

ভোট দেবে না জেনে ভিজিডির কার্ড কেড়ে নিলেন নৌকার প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান নওশের আলী বিশ্বাস। কুষ্টিয়ার কুমারখালী উপজেলার নন্দলালপুর ইউনিয়নের চেয়ারম্যান নওশের আলীর বিরুদ্ধে খালেদা খাতুন (৪৫) নামের এক নারীর ভিজিডির চাল না দিয়ে তার কার্ডটি কেরে নেওয়ার অভিযোগ উঠেছে। বুধবার (২৪ নভেম্বর) ইউনিয়ন পরিষদে এ ঘটনা ঘটে।

২৬ ডিসেম্বর চতুর্থ ধাপে ইউপি নির্বাচনে নন্দলালপুর ইউনিয়নের নৌকা প্রতীকে মনোনয়ন পেয়েছেন বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নওশের আলী বিশ্বাস। কিন্তু ভুক্তভোগীর স্বামী তাকে ভোট দেবে না জেনে স্ত্রী খালেদা খাতুনের ভিজিডি কার্ড কেড়ে নেন তিনি।

খালেদা খাতুন নন্দলালপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের পুরাতন চরাইকোলের বাসিন্দা। এ বিষয়ে খালেদা খাতুন বলেন, প্রতি মাসের ন্যায় গতকাল বুধবার আমার ভিজিডির কার্ড নিয়ে পরিষদে চাল উত্তলন করতে গেলে আমার স্বামীর সঙ্গে চেয়ারম্যানের বিবাদ থাকায় চেয়ারম্যান চাল না দিয়ে কার্ডটি কেড়ে নিয়ে আমাকে তাড়িয়ে দেয়।

ভুক্তভোগী খালেদার স্বামী আমজাদ হোসেন বলেন, এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে তার পক্ষে নির্বাচনী প্রচারণা করতে অস্বীকার করায় আমার স্ত্রীর নামের ভিজিডির চালের কার্ডটি চেয়ারম্যান কেড়ে নেন। আমি টিএনও স্যারের কাছে লিখিত অভিযোগ দিয়েছি। আমি এই ঘটনার সুষ্ঠু বিচার চাই।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নন্দলালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নওশের আলী বলেন, আমজাদ আওয়ামী লীগের সমর্থক হয়েও সে নৌকার বিপক্ষে নির্বাচন করার কথা বলে বেড়াচ্ছে। সে কারণে আমি আমজাদের স্ত্রীর ভিজিডির কার্ডটি কেড়ে নিয়েছি।

উপজেলা মহিলাবিষয়ক কর্মকর্তা নাজনীন ফেরদৌস বলেন, মহিলাবিষয়ক অধিদপ্তরের ভিজিডির কার্যক্রমের নীতিমালা অনুযায়ী ভিজিডি চালের কার্ডটি ভুক্তভোগীর নিজস্ব সম্পদ। তাতে কারো হস্তক্ষেপ করার অধিকার নেই। চেয়ারম্যান যদি এমন কাজ করে থাকে তাহলে তিনি তা ঠিক করেননি।

এ বিষয়ে কুমারখালী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বিতান কুমার মন্ডল বলেন, ভিজিডির চালের কার্ড কেরে নেওয়ার কোনো এখতিয়ার নেই চেয়ারম্যানের। এ ঘটনা সম্পর্কে আমি ইতোমধ্যে অবগত হয়েছি। অভিযোগের ভিত্তিতে দ্রুতই ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর