শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় কিশোর গ্যাং লিডার সুরুজের ছুরিকাঘাত কুষ্টিয়ায় নির্বাচনত্তোর সহিংসতায় আ’লীগ নেতার পিস্তলে গুলিবিদ্ধ-২ নড়াইলের কলোড়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত জাতীয় মানবাধিকার অ্যাসোসিয়েশন বগুড়া জেলা কমিটির উদ্যোগে ইফতার মাহফিল কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের চিত্র পাল্টে গেছে নওয়াপাড়া পৌরসভার কর্মচারীসহ ৫জনের নামে থানায় অভিযোগ দায়ের করলেন পৌর মেয়র যশোরের অভয়নগরে সাংবাদিক মোঃ আবুল বাসার এর ওপর সন্ত্রাসী হামলা থানায় অভিযোগ অসহায় শারীরিক প্রতিবন্ধী কোহিনুরের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিতে ইউপি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত দৈনিক লিখনী সংবাদ পত্রিকার বার্ষিক বনভোজন অনুষ্ঠিত
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

বেগম খালেদা জিয়া কে বিদেশে উন্নতমানের চিকিৎসা সুনিশ্চিত করা ও মুক্তির দাবিতে কুষ্টিয়া জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান।

অঙ্গীকার ডেস্ক / ২০৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১, ১:২৩ অপরাহ্ন

বেগম খালেদা জিয়া কে বিদেশে উন্নতমানের চিকিৎসা সুনিশ্চিত করা ও মুক্তির দাবিতে কুষ্টিয়া জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান।

নিজস্ব প্রতিবেদকঃ
আজ রোজ মঙ্গলবার সকাল ১০টায় Mother of democracy, তিন বারের সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য বিদেশ যাবার অনুমতি ও মুক্তির দাবীতে বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম, কুষ্টিয়া জেলা শাখার পক্ষ থেকে জেলা প্রশাসক,কুষ্টিয়া বরাবর স্মারক লিপি প্রদান করা হয়। জেলা প্রশাসক জনাব সাইদুল ইসলাম মহোদয় উপস্থিত থাকলেও তাঁর ব্যস্ততার কারণে তিনি নিজে নোটিশ গ্রহণ না করলেও তাঁর পিএস স্মারক লিপি গ্রহণ করেন এবং রিসিভ কপি প্রদান করেন। স্মারক লিপি প্রদান করেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য এ্যাডঃ শামিম উল হাসান অপু, কুষ্টিয়া জেলা আইনজীবী ফোরামের সভাপতি এ্যাডঃ মাহাতাব উদ্দিন, সাধারণ সম্পাদক এ্যাডঃ হাফিজুল ইসলাম মুনীর,যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডঃ বুলবুল আহমেদ,সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ এস এম শাতিল মাহমুদ, ফোরাম নেতা এ্যাডঃ হাসান রাজ্জাক রাজু, এ্যাডঃ নূরুল ইসলাম, এ্যাডঃ আশরাফুল রেজা,এ্যাডঃ রোকনুজ্জামান সাজু, এ্যাডঃ আবুল হাশিম বাদশা, শিক্ষানবীশ আইনজীবী বকুল আলী প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর