শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ১২:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
স্বামীকে জবাই করে হত্যা, পূর্বের স্বামীসহ ২য় স্ত্রী গ্রেফতার, ব্যবহৃত চাকু উদ্ধার ‘কৃষকের বাতিঘর’ আলো ছড়াচ্ছে কৃষকের মাঝে ভুয়া নিয়োগপত্র দিয়ে কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ কুষ্টিয়ায় অটোরিক্সা ছিনতাই ও চালককে হত্যা মামলায় ১ জনের মৃত্যু, ও ২জনের যাবজ্জীবন কারাদন্ড কুষ্টিয়ায় স্কুল ছাত্রীকে গণধর্ষন মামলায় এজাহার নামীয় যুবক গ্রেফতার কুষ্টিয়ায় জবাই করে হত্যার অভিযোগ স্ত্রী’র বিরুদ্ধে উশৃঙ্খল জীবন যাপনকে দুষছে পুলিশ চাল ভেজালে ঠকছে ক্রেতা, বঞ্চিত পুষ্টিমানেও মালিক-শ্রমিক দ্বন্দে বাস বন্ধ,ভোগান্তিতে যাত্রীরা বিধি বহিভূত ভাবে কুষ্টিয়া হাই স্কুলের দেড়শো বছরের পুকুর ভরাট চলছে কুষ্টিয়ার বিয়ের পরদিন যুবকের লাশ উদ্ধার
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার সুস্থতা কামনায় সদর থানা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত।

নিজস্ব প্রতিবেদক / ২৪৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ২২ নভেম্বর, ২০২১, ৭:০০ অপরাহ্ন

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার সুস্থতা কামনায় সদর থানা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত।

অঙ্গীকার ডেস্ক :

সাবেক প্রধানমন্ত্রী বাংলাদেশ জাতীয়তাবাদী দলের চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কুষ্টিয়া সদর থানা শাখার অয়োজনে আজ বাদ আসর আলামপুর বাজার জামে মসজিদে দোয়া মাহফিল ও সংক্ষিপ্ত সমাবেশের অনুষ্ঠিত হয়।

উক্ত মাহফিল শেষে সমাবেশে নেতা কর্মীদের উদ্দেশ্য বক্তব্য প্রদান করেন কুষ্টিয়া জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আব্দুল হাকিম মাসুদ বলেন -আপনারা জানেন গণতন্ত্রের মা আপোষহীন নেএী বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় তিনবারের সাবেক প্রধানমন্ত্রী ও বাংলাদেশ জাতীয়তাবাদী দলের চেয়ারপার্সন দেশনেত্রী বেগম জিয়াকে একটি মিথ্যা মামলায় রায় প্রদান করেন এই বাকশালি সরকার। তাঁকে বিভিন্ন শর্তের মাধ্যেমে জামিনে বাসায় রাখা হয় কিন্তু শারিরীক অসুস্থতার অবনতি হলপ ঢাকা এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।দেশনেত্রী চিকিৎসাধীন আবস্থায় রয়েছে কিন্তু প্রিয় নেএীর শারিরীক অবস্হা অনতির দিকে। বিদেশে চিকিৎসার জন্য পরিবার ও দলের মাধ্যমে সরকারের নিকট অনুরোধ করলে তা কর্নপাত করছেন না। তাই কঠোর ভাবে বলতে চাই দেশনেএী কোন দূর্ঘটনা ঘটে তাহলে এই দ্বায় সরকারকে বহন করতে হবে।

কুষ্টিয়া জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবু সাইদ জাকারিয়া উৎপল বলেন- এই সরকার দেশনেত্রী জনপ্রিয়তায় ভীতু হয়ে দেশনেত্রীকে হত্যার উদ্দেশ্য সুচিকিৎসার জন্য বিদেশ যেতে বাঁধা প্রদান করছে।তাই আমি সরকারকে বলতে চাই নেএীর যদি কোন দূর্ঘটনার স্বীকার হয় তাহলে এই দায় সরকারকে বহন করতে হবে।তাই অনুরোধ করব অবিলম্বে বিদেশে উন্নত চিকিৎসার জন্য ব্যাবস্হা গ্রহন করবেন।

উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি -আব্দুল হাকিম মাসুদ, সাধারণ সম্পাদক- আবু সাইদ জাকারিয়া উৎপল, যুগ্ম সম্পাদক- রেজা আহম্মেদ, ক্রিয়া সম্পাদক- রাশিদুল ইসলাম, সদর থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সাইদুল ইসলাম টিপু, সদস্য সচিব মো:শরিফুল ইসলাম, সিনিয়র যুগ্ম আহ্বায়ক রাসেল হোসেন,যুগ্ম আহ্বায়ক আলকামা হিমেল, যুগ্ম আহ্বায়ক আবু ফয়সাল, সদস্য বিপুল,সাদ আহম্মেদ সাদ্দাম, সাইফুল,নাইমুল ইসলাম নাইম, হাফিজুল রহমান,জুয়েল রানা, লিখন হোসেন,রাব্বি ইসলাম,সুভন ইসলাম প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর