শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ১১:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
স্বামীকে জবাই করে হত্যা, পূর্বের স্বামীসহ ২য় স্ত্রী গ্রেফতার, ব্যবহৃত চাকু উদ্ধার ‘কৃষকের বাতিঘর’ আলো ছড়াচ্ছে কৃষকের মাঝে ভুয়া নিয়োগপত্র দিয়ে কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ কুষ্টিয়ায় অটোরিক্সা ছিনতাই ও চালককে হত্যা মামলায় ১ জনের মৃত্যু, ও ২জনের যাবজ্জীবন কারাদন্ড কুষ্টিয়ায় স্কুল ছাত্রীকে গণধর্ষন মামলায় এজাহার নামীয় যুবক গ্রেফতার কুষ্টিয়ায় জবাই করে হত্যার অভিযোগ স্ত্রী’র বিরুদ্ধে উশৃঙ্খল জীবন যাপনকে দুষছে পুলিশ চাল ভেজালে ঠকছে ক্রেতা, বঞ্চিত পুষ্টিমানেও মালিক-শ্রমিক দ্বন্দে বাস বন্ধ,ভোগান্তিতে যাত্রীরা বিধি বহিভূত ভাবে কুষ্টিয়া হাই স্কুলের দেড়শো বছরের পুকুর ভরাট চলছে কুষ্টিয়ার বিয়ের পরদিন যুবকের লাশ উদ্ধার
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়া জেলা শাখা শ্রমিক অধিকার পরিষদের ৪৫ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন:

অঙ্গীকার ডেস্ক : / ৮৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১, ৩:১০ অপরাহ্ন

কুষ্টিয়া জেলা শাখা শ্রমিক অধিকার পরিষদের ৪৫ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন:

নিজস্ব প্রতিবেদন:

কুষ্টিয়া জেলা শাখার শ্রমিক অধিকার পরিষদের ৪৫ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন দেয়া হয়েছে।বুধবার (১০ নভেম্বর )বিকালে সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি আব্দুর রহমান ও সাধারণ সম্পাদক সোহেল রানা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ৪৫ সদস্যবিশিষ্ট এ আহ্বায়ক কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

উক্ত কমিটির আহ্বায়ক হলেন মিলন মালিথা এবং সদস্য সচিব হলেন শেখ আহাম্মদ রেজোয়ান ।

বাংলাদেশ শ্রমিক অধিকার পরিষদের কেন্দ্রীয় সভাপতি আব্দুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন,সংগঠনের কার্যক্রমকে ত্বরান্বিত করার জন্য কুষ্টিয়া জেলার সবগুলো উপজেলায় পর্যায়ক্রমে আহ্বায়ক কমিটি দেয়া হবে।এরই ধারাবাহিতায় কুষ্টিয়া শাখার আহ্বায়ক কমিটির অনুমোদন দেয়া হয়েছে।নবনির্বাচিত নেতৃবৃন্দের হাত ধরেই কুষ্টিয়া জেলা এগিয়ে যাবে ভালবাসার প্রাণের সংগঠন।জনতার অধিকার,আমাদের অঙ্গিকার।দেশ গঠনে অংশ নিন,ছাত্র /যুব /শ্রমিক /প্রবাসী অধিকার পরিষদ এ যোগ দিন।

এ শ্রমিক অধিকার পরিষদের কেন্দ্রীয় তথ্য ও গবেষণা সম্পাদক ও কুষ্টিয়া জেলা শাখার শ্রমিক অধিকার পরিষদের সংগঠক মোঃ স্বপন বলেন,ঐতিহাসিক কোটা সংস্কার আন্দোলনের মাধ্যমে গঠিত হওয়া ছাত্র /যুব/শ্রমিক/ প্রবাসী অধিকার পরিষদ জনতার অধিকার আদায়ে শুরু থেকে এখন পর্যন্ত সোচ্চার ছিল এবং ভবিষ্যতে ও থাকবে ইনশাআল্লাহ। ডাকসু ভিপি নুরুল হক নুরের নতুন রাজনৈতিক দল গঠনের পর থেকে আগের চেয়ে অনেক গুণ বেশি সারা পাচ্ছি আমরা। বিভিন্ন শ্রেণি পেশার মানুষ আমাদের সাথে কাজ করার জন্য আগ্রহ দেখাচ্ছে।এরই ধারাবাহিকতায় বাংলাদেশের প্রায় সবগুলো জেলা, উপজেলা ও ইউনিয়নে কমিটি দেয়ার কাজ চলছে।যুবকদের সংগঠিত করার জন্য যুব অধিকার পরিষদ,শ্রমিকদের সংগঠিত করার জন্য শ্রমিক অধিকার পরিষদ এবং প্রবাসীদের সংগঠিত করার জন্য প্রবাসী অধিকার পরিষদ গঠন করেছি।জনগন যদি আমাদের পাশে থাকে তাহলে তাদের অধিকার ফিরিয়ে দিব ইনশাআল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর