রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় নির্বাচনত্তোর সহিংসতায় আ’লীগ নেতার পিস্তলে গুলিবিদ্ধ-২ নড়াইলের কলোড়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত জাতীয় মানবাধিকার অ্যাসোসিয়েশন বগুড়া জেলা কমিটির উদ্যোগে ইফতার মাহফিল কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের চিত্র পাল্টে গেছে নওয়াপাড়া পৌরসভার কর্মচারীসহ ৫জনের নামে থানায় অভিযোগ দায়ের করলেন পৌর মেয়র যশোরের অভয়নগরে সাংবাদিক মোঃ আবুল বাসার এর ওপর সন্ত্রাসী হামলা থানায় অভিযোগ অসহায় শারীরিক প্রতিবন্ধী কোহিনুরের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিতে ইউপি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত দৈনিক লিখনী সংবাদ পত্রিকার বার্ষিক বনভোজন অনুষ্ঠিত অভয়নগরে নওয়াপাড়া খেলোয়াড় কল্যাণ সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

ঝাউদিয়া ইউনিয়নে জনপ্রিয়তার শীর্ষে টিপু বিশ্বাস

কুষ্টিয়া অফিস // নিজস্ব প্রতিনিধি / ১৪২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১, ১২:৪৩ পূর্বাহ্ন

ঝাউদিয়া ইউনিয়নে জনপ্রিয়তার শীর্ষে টিপু বিশ্বাস

কুষ্টিয়া সদর উপজেলার ৯ নং ঝাউদিয়া ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী টিপু বিশ্বাস জনপ্রিয়তার শীর্ষে। আওয়ামী লীগের মূল ধারার রাজনীতির সাথে যুক্ত থেকে দীর্ঘদিন ঝাউদিয়া ইউনিয়নের সর্বস্তরের জনগণের পাশে থেকে সেবায় নিয়োজিত আছেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী টিপু বিশ্বাস।

নিজ ইউনিয়নে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। এলাকার জনসাধারণের যেকোনো ছোট-বড় সমস্যায় দ্রুত ছুটে গিয়ে সমাধান করাসহ ইউনিয়নের নানা উন্নয়ন কর্মকাণ্ডে জড়িত থাকেন তরুণ এই চেয়ারম্যান পদপ্রার্থী।এই কথা এখন স্থানীয় জনগণের মুখে মুখে সর্বত্র প্রচলিত। করোনা মহামারীর সময়ে দরিদ্র-অসহায় পরিবারকে খাদ্য সহায়তা দিয়েও ব্যাপক ভালবাসা পেয়েছেন তিনি এবং এলাকার মধ্যমনি হয়ে উঠেছেন টিপু বিশ্বাস ।

 

এদিকে, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ইতিমধ্যে ব্যানার, ফেস্টুন, পোস্টারিং করাসহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেরও ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী হিসেবে তার সরব ভূমিকা বিদ্যমান। এলাকার বিভিন্ন হাট-বাজার ও চায়ের দোকানে তাকে নিয়ে চলছে সর্বত্র আলোচনা এবং জনসাধারণের মধ্যে তাকে নিয়ে রয়েছে নানা জল্পনা-কল্পনা। এলাকার বিভিন্ন শেণি-পেশার মানুষ নিজ থেকেই টিপু বিশ্বাসের পক্ষে প্রচারণাসহ দোয়া চেয়ে জনসাধারণের দ্বারপ্রান্তে যাচ্ছেন।

“টিপু বিশ্বাস চেয়ারম্যান হিসেবে দেখতে চাই” এই কথা এখন স্থানীয় জনগণের মুখে মুখে সর্বত্র প্রচলিত। করোনা মহামারির সময়ে দরিদ্র-অসহায় পরিবারকে খাদ্য সহায়তা দিয়েও ব্যাপক ভালোবাসা পেয়েছেন তিনি এবং এলাকার মধ্যমনি হয়ে উঠেছেন টিপু বিশ্বাস ।

তরুণ এই চেয়াম্যান পদপ্রার্থী টিপু বিশ্বাস বলেন, আমি মানুষের জনকল্যাণের কাজ করে যাচ্ছি এবং সবসময় যেকোনো অবস্থায় আমার ইউনিয়নবাসীর পাশে আমি আছি। আমার ইউনিয়নে বেকার সমস্যা সমাধান, মাদক সন্ত্রাস দূরীকরণ, বালাবিবাহ বন্ধসহ নানা সামাজিক কাজে সর্বদা সচেষ্ট থাকি। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেন আমি ঝাউদিয়া ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে অঙ্গিকারাবদ্ধ। ঝাউদিয়া ইউনিয়নবাসীর পূর্ণ সমর্থনে আমি এগিয়ে যাচ্ছি। আমার জন্য আপনারা দোয়া করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর