শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ আমার নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন -মাজেদ
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

শোক দিবসে কুষ্টিয়ায় আদ-দ্বীন ওয়েলফার সেন্টারের উদ্যোগে ত্রাণ বিতরণ

কুষ্টিয়া অফিস // নিজস্ব প্রতিনিধি / ১১০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ৬ নভেম্বর, ২০২১, ১০:১৯ অপরাহ্ন

শোক দিবসে কুষ্টিয়ায় আদ-দ্বীন ওয়েলফার সেন্টারের উদ্যোগে ত্রাণ বিতরণ

এসএম জামাল, কুষ্টিয়া : দেশে চলমান করোনা পরিস্থিতিতে এবার কর্মহীন, অসহায়, গরীব ও দুস্থ মানুষদের পাশে দাঁড়ালো আদ-দ্বীন ওয়েলফার সেন্টার।

১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে কুষ্টিয়ায় আদ-দ্বীন ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায়, গরিব-দুঃখী মানুষের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়।

রবিবার সকালে আদ-দ্বীন ওয়েলফার সেন্টার কুষ্টিয়া জোনে এ কার্যক্রমের উদ্বোধন করেন আদ-দ্বীন ওয়েলফার সেন্টারের এজিএম মোঃ ইকবাল হোসেন।

করোনায় ক্ষতিগ্রস্ত মানুষদের সহায়তার উদ্দেশ্যে আদ-দ্বীন ওয়েলফার সেন্টার কুষ্টিয়া জেলার ১৬টি শাখা অফিসে ২২০০ জন দুস্থ ও অসহায় মানুষকে সহায়তা প্রদান করা হয়।

আদ-দ্বীন ওয়েলফার সেন্টারের এজিএম মোঃ ইকবাল হোসেন জানান, জাতির পিতা এবং তাঁর পরিবারের শাহাদাত বরণকারী অন্যান্য সদস্যদের আত্মার মাগফেরাতের উদ্দেশ্যে জাতীয় শোক দিবস উপলক্ষে
করোনায় ক্ষতিগ্রস্ত মানুষদের সহায়তার উদ্দেশ্যে আদ-দ্বীন ওয়েলফার সেন্টার কুষ্টিয়া জোনের মাধ্যমে কুষ্টিয়া জেলার ১৬টি শাখা অফিসে ২২০০ জন দুস্থ ও অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। একই সাথে জাতীয় শোক দিবসে মাসব্যাপী ৬ টি ক্যাম্পের আওতায় ৫০০ রোগীকে বিনামূল্যে ছানি বাছাই ও অপারেশন ক্যাম্প অনুষ্ঠিত হয়। এছাড়াও মাসব্যাপী করোনা রোগীদের চিকিৎসার জন্য অক্সিজেন সিলিন্ডার সেবা অব্যহত রয়েছে বলেও জানান তিনি।

এরআগে কোরআনখানি, বিশেষ দোয়া ও মোনাজাতে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সেই দিন নিহত তার পরিবারের সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর