শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ আমার নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন -মাজেদ
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

দিনব্যাপী গণসংযোগ করলেন পোড়াদহ ইউপির স্বতন্ত্রপ্রার্থী বেনজীর আহমেদ পলাশ

এস এম জামাল / ২৫৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ৬ নভেম্বর, ২০২১, ১০:২৩ অপরাহ্ন

দিনব্যাপী গণসংযোগ করলেন পোড়াদহ ইউপির স্বতন্ত্রপ্রার্থী বেনজীর আহমেদ পলাশ

প্রেস বিজ্ঞপ্তিঃ পোড়াদহ ইউনিয়নের একসময়ের জনপ্রিয় চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম লিয়াকত আলীর সুযোগ্য সন্তান বেনজীর আহমেদ পলাশ এবারের নির্বাচনে অংশগ্রহণ করছেন। তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মোটরসাইকেল প্রতীকে নির্বাচনী গণসংযোগ চালাচ্ছেন সকাল থেকে গভীর রাত পর্যন্ত। এবারের নির্বাচনে জনগণের ভোট পেয়ে নির্বাচিত হতে চান নিষ্ঠা, সততা ও সাহসের মূর্ত প্রতীক মিরপুর ৯ নং পোড়াদহ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম লিয়াকত আলীর সুযোগ্য সন্তান বেনজীর আহমেদ পলাশ।

মোটরসাইকেল প্রতীক নিয়ে তিনি দিনরাত গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। পাশাপাশি নানান প্রতিশ্রুতি দিচ্ছেন তিনি।

পোড়াদহ ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান মরহুম লিয়াকত দুই বারের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। এবং তখনও তিনি আওয়ামীলীগের একনিষ্ট হিসেবে নেতৃত্ব দিয়েছেন। তৎকালীন সময়ে তিনি কুষ্টিয়া জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ছিলেন। যার ফলে কৃষক শ্রমিক ও মেহনতি আপামার জনতার জন্য নিরলসভাবে কাজ করেছেন।

তাঁর উত্তরসূরি হিসেবে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বেনজীর আহমেদ পলাশ এবারের নির্বাচনে অংশগ্রহণ করছে।

বেনজীর আহমেদ পলাশ বলেন, আমি আমার বাবা বীর মুক্তিযোদ্ধা মরহুম লিয়াকত চেয়ারম্যান এর আদর্শ নিয়ে বড় হয়েছি। তার স্বপ্ন ছিল পোড়াদহ কে একটি আধুনিক ইউনিয়নে রূপান্তর করা। তারই স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে আমি এবারের ইউপি নির্বাচনে অংশ নিয়েছি। জনগণের রায় পেয়ে আমি চেয়ারম্যান নির্বাচিত হলে ইউনিয়নের সাধারণ মানুষকে সাথে নিয়ে একটি আধুনিক ইউনিয়ন করার জন্য কাজ করব।

হাজরাহাটি এলাকার জামাত মল্লিক জানান, এবারের নির্বাচনে সুষ্ঠু ভোট হলে বেনজির আহমেদ পলাশ বিজয়ী হবে ইনশাআল্লাহ। তবে মরহুম লিয়াকত আলী চেয়ারম্যান হিসেবে অনেক ভালো ছিলো তাই তার সন্তান পলাশকে ভোট দিতে চায় আমরা। এলাকার মানুষ পলাশের মাঝে লিয়াকত আলীকেই খুঁজে পায় বলেও মন্তব্য করেন তিনি।

ইউনিয়নের স্বরুপদহ এলাকর সুকমান আলী বলেন, এলাকার উন্নয়নে যথেষ্ট ভুমিকা পালন করছেন তৎকালীন চেয়ারম্যান মরহুম লিয়াকত আলী। তিনি এলাকায় যত উন্নয়ন করেছিলেন আজ পর্যন্ত তা কোন চেয়ারম্যান করেনি। তাই তার ছেলেকে আমরা জনগণ ভোট দেবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর