মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৪:৩৯ পূর্বাহ্ন
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

পাটিকাবাড়ি ইউনিয়নে চেয়াম্যান হিসেবে জহুরুল ইসলামের কোন বিকল্প নেই

কুষ্টিয়া অফিস/ নিজস্ব প্রতিনিধি / ৮৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১, ৫:৩৮ অপরাহ্ন

পাটিকাবাড়ি ইউনিয়নে চেয়াম্যান হিসেবে জহুরুল ইসলামের কোন বিকল্প নেই

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সদর উপজেলার ৮নং পাটিকাবাড়ী ইউনিয়ন পরিষদে কুষ্টিয়া জেলার সাবেক সফল ছাত্র লীগ ও কুষ্টিয়া সদর উপজেলা আওয়ামীলীগ নেতা মোঃ জহুরুল ইসলামকে চেয়ারম্যান হিসাবে দেখতে চায় পাটিকাবাড়ি ইউনিয়ন বাসী। তরুণ থেকে বৃদ্ধ, ছাত্র-শিক্ষক সহ বিভিন্ন শ্রেণী পেশার জনগণ মোঃ জহুরুল ইসলামের নিজ বাড়িতে হাজির হয়ে তাদের তারা এই দাবি জানাচ্ছেন এবার নৌকার চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দেখতে চাই। তাদের ভাগ্যের পরিবর্তন করার জন্য মোঃ জহুরুল ইসলামকে কে নৌকার চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দেখতে চাই তিনি বর্তমানে নৌকার যোগ্য নেতা বলে দাবি করেন এলাকাবাসী। এবং আগামী নির্বাচনে তাকে নির্বাচিত করে ঘরে ফিরবে বলে এই বিভিন্ন শ্রেণী পেশার লোকজন জোড়ালো মতামত পোষণ করে। এলাকাবাসি মোঃ জহুরুল ইসলাম একজন আদর্শবান সৎ, পরিশ্রমী, ত্যাগী ও উদার মানসিকতার ব্যক্তি যদি তাদের জনপ্রতিনিধি হিসেবে পাশে থাকে তাহলে উন্নয়নের জোয়ার বয়ে যাবে। কুষ্টিয়া উন্নয়নের রুপকার জননেতা মাহাবুব উল আলম হানিফ এমপি ও তার একমাত্র আস্থা ভাজন শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতার বিশেষ সহযোগী হিসেবে সুপরিচিত মুখ মোঃ জহুরুল ইসলাম।
এছাড়াও এলাকাবাসীর পক্ষ থেকে ইউনিয়ন আওয়ামী লীগ থেকে শুরু করে উপজেলা আওয়ামীলীগ সহ কুষ্টিয়ার সর্বস্থরের আওয়ামীলীগ নেতাদের মুখে তার কথাই শোনা যাচ্ছে।
দলমত নির্বিশেষে ইউনিয়নের সাধারণ ভোটারদের মুখে এখন পর্যন্ত চেয়ারম্যান পদপ্রার্থী জহুরুল ইসলামের নাম উল্লেখযোগ্য ভাবে সকলের মুখে শোনা যায়। পাটিকাবাড়ি ইউনিয়নের রাস্তা ঘাটের উন্নয়ন, কর্মসংস্থান বৃদ্ধি ও মাদক মুক্ত সমাজ গড়ে তোলা থেকে শুরু করে এলাকার বসাবাসরত লোকজন স্থানীয় সমাজ সেবক ও গরীব দুঃখী মানুষের বন্ধু হিসেবে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী হিসাবে তার কোন বিকল্প নেই বলে মনে করছেন এলাকাবাসি।

এই ব্যাপারে কুষ্টিয়া জেলার আওয়ামীলীগ নেতা জহুরুল ইসলামের সাথে কথা হলে তিনি বলেন এবারের নির্বাচন যদি জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকার প্রার্থী করে পাটিকাবাড়ি ইউনিয়ন বাসীর জন্য দেয়, আমার প্রথম কাজ হবে মাদক ও জুয়া, বাল্যবিবাহ মুক্ত করা, সহানীয়দের অধিকার আদায় করা, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ানো তাই সকলের কাছে দোয়া কামনা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর