সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে মাদ্রাসা ছাত্রের মৃত্যু কুষ্টিয়ায় অর্থ আত্মসাতের দায়ে সরকারী কর্মকর্তা কর্মচারীর  কারাদণ্ড  কুষ্টিয়ায় রঙ দিয়ে তৈরি হচ্ছে আখেঁর গুড়, ২ জনের জরিমানা অদক্ষতা-অনিয়মে অনিশ্চিত ইবি উন্নয়ন প্রকল্প কুষ্টিয়ায় ভুয়া এনআইডিতে  অন্যের জমি রেজিষ্ট্রি   কুষ্টিয়ায় জঙ্গীবাদ বিরোধী দিবসে বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন আমলায় শেখ কামাল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় কামারুল আরেফিন কুমারখালীতে বাড়ির আঙিনায়  গাঁজার চাষ, চাষী আটক কুষ্টিয়ায়  প্রেমে ব্যর্থ হয়ে স্কুল ছাত্রের আত্মহত্যার অভিযোগ কুষ্টিয়ায় ফুল ব্যবসায়ীর রক্তাক্ত মরদেহ উদ্ধার
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুমারখালীতে স্বেচ্ছাসেবকলীগ নেতা আরজুর নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন

কুমারখালি প্রতিনিধি / ৮২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১, ১১:২০ অপরাহ্ন

কুমারখালীতে স্বেচ্ছাসেবকলীগ নেতা আরজুর নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন

কুষ্টিয়ার কুমারখালী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাসেল হোসেন আরজুর ষড়যন্ত্রমুলক ও মিথ্যা মামলা প্রত্যাহার এবং তার নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী।

শুক্রবার( ২২ অক্টোবর) বিকেল ৪ ঘটিকার সময় কয়া ইউনিয়নের গট্টিয়া এলাকায় এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এসময় হাজারো এলাকাবাসী স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে।
এসময় তার মুক্তির দাবিতে বক্তব্য রাখেন
কুষ্টিয়া জেলা ছাত্র লীগের সাবেক সহ-সভাপতি রনজু আহমেদ,

এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, কয়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতা শাহারিয়া কবির সাদ্দাম, কয়া ইউনিয়ন আওয়ামী লীগ এর জয়েন সেক্রেটারি আমিরুল ইসলাম, এনাফ প্রমুখ।

বক্তারা বলেন, রাসেল হোসেন আরজু এই কয়া ইউনিয়নের সাদা মনের মানুষ হিসেবে এলাকায় তার জনপ্রিয়তা তুঙ্গে। তার মধ্যে রাজনৈতিক শিষ্টাচার এবং ভদ্রতা সবসময়ই দেখতে পাই। ইউপি নির্বাচনকে কেন্দ্র করে আমাদের ইউনিয়নের যুবসমাজের অহংকার রাসেল হোসেন আরজুকে মিথ্যা মামলা দিয়ে তার সন্মান ক্ষুন্ন করেছে একটি কুচক্রি মহল।

আরও বলেন, সাংগঠনিক দক্ষতায় তিনি যেমনি সংগঠনের কাছে প্রিয় ঠিক তেমনি কর্মীদের বিপদে-আপদে এবং এলাকার মানুষের পাশে সবসময় দাঁড়িয়ে প্রিয় পাত্র এবং আশা ভরসার শেষ আশ্রয়স্থল হিসেবে পরিচিতি লাভ করেছে। তাকে আমরা কয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।আমাদের দাবী রাসেল হোসেন আরজুকে নিঃশর্ত মুক্তি দিতে হবে। পরে শতশত মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে ইউনিয়নের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নেতাকর্মীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর