বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১০:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
চালকলের বর্জ্যের দূষিত পানিতে ৭ মাস বন্ধ স্বাস্থ্যকেন্দ্র দৌলতপুরের চর এলাকায় পল্লী বিদ্যুৎ কর্মকর্তাদের রিভার ক্রসিং টাওয়ার পরিদর্শন উচ্ছেদ করে ক্রয়কৃত জমি দখল! খাজানগরে বাড়িঘর ভাংচুর লুটপাটের অভিযোগ কুষ্টিয়ায় কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা কুষ্টিয়ায় পিকাপের ধাক্কায় মটরসাইকেল আরোহী নব বধুর মৃত্যু, আহত-২ নিরব প্রশাসন! কুষ্টিয়ায় মেলার নামে চলছে অশ্লীল নৃত্য বসেছে জুয়ার আসর ও অবৈধ লটারী কুষ্টিয়ার দৌলতপুরে সালাম হত্যা! চলছে বাড়ি-ঘরে অগ্নিসংযোগ, হামলা-লুটপাট কুষ্টিয়ায় মোটরসাইকেল ও পিকাপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঝরে গেলো নব দম্পত্তির প্রাণ! কুষ্টিয়ার ভেড়ামারায় পূর্ব শত্রুতার জেরে যুবককে কুপিয়েছে প্রতিপক্ষ, আটক-৫ প্রবাসীদের দুর্দশা: দ্রুত পাসপোর্ট পাওয়ার জন্য আকুতি
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়া আইনজীবী সমিতির সাধারন সম্পাদক এডভোকেট দেওয়ান মিঠুর আয়োজনে নতুন আইনজীবী সংবর্ধনা অনুষ্ঠিত

কুষ্টিয়া অফিস // নিজস্ব প্রতিনিধি / ৬৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১১ অক্টোবর, ২০২১, ১১:০৫ অপরাহ্ন

কুষ্টিয়া আইনজীবী সমিতির সাধারন সম্পাদক এডভোকেট দেওয়ান মিঠুর আয়োজনে নতুন আইনজীবী সংবর্ধনা অনুষ্ঠিত

কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতির (২০২১-২২) নির্বাচিত সাধারন সম্পাদক ও সাবেক ছাত্রনেতা কুষ্টিয়ার আইনজীবী পরিবারের অভিভাবক এডভোকেট দেওয়ান মাসুদ করিম মিঠুর আমন্ত্রণে তার চেম্বারে নবীন আইনজীবীদের সংবর্ধনার আয়োজনে সকলের উদ্দেশ্যে আইনঅঙ্গনে পেশগত চ্যালেঞ্জ মোকাবেলার দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

এসময় তিনি তার আইন পেশার প্রারম্ভিক জীবনের অভিজ্ঞতা বর্ণনা করে। ধৈর্য্য, মেধা ও সততার সাথে সমাজের এই নোবেল প্রফেশনে নিজেদের প্রতিভা ফুটিয়ে তোলার অনুপ্রেরণামুলক উৎসাহ প্রদান করেন। নবীন আইনজীবীদের যেকোনো সমস্যায় তিনি সহযোগিতা ও পরামর্শ প্রদানের আকাঙ্ক্ষা প্রকাশ করেন।
উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে এডভোকেট দেওয়ান মাসুদ করিম মিঠুর পক্ষ থেকে কোর্ট ড্রেস সেট উপহার দেওয়া হয় প্রায় ত্রিশ জন নতুন আইনজীবীকে এবং মধ্যাহ্নভোজের আয়োজন করা হয় সকলের উদ্দেশ্যে।

এসময় নবীন আইনজীবীদের পক্ষ থেকে আইনজীবী সমিতির কাছে নবীনদের প্রত্যাশা ও সহযোগিতা ব্যক্ত করত ২০২১ আইনজীবী ব্যাচের ঐক্য সমুন্নত রেখে এগিয়ে যাওয়ার আহব্বান করেন এডভোকেট মোঃ মুহাইমিনুর রহমান পলল।

এসময় এডভোকেট মাহমুদ হোসেন, এডভোকেট কামরুল ইসলাম তুহিন ও এডভোকেট নবীন তাদের বক্তব্যে নবীন আইনজীবীদের সংবর্ধনা জন্য কুষ্টিয়া আইনজীবী পরিবারের অভিভাবক এডভোকেট দেওয়ান মাসুদ করিম মিঠুকে ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর