মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩:২৭ পূর্বাহ্ন
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

বৃদ্ধাশ্রমে মায়েদের কাছে ফুল, খাবার ও শাড়ি নিয়ে হাজির কুষ্টিয়া জেলা ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদক / ১৪৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১, ১২:১৭ পূর্বাহ্ন

বৃদ্ধাশ্রমে মায়েদের কাছে ফুল, খাবার ও শাড়ি নিয়ে হাজির কুষ্টিয়া জেলা ছাত্রলীগ

অঙ্গীকার ডেস্ক :
কুষ্টিয়ায় বৃদ্ধাশ্রম নিবাসীদের সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদ্‌যাপন করেছেন কুষ্টিয়া জেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা। মঙ্গলবার বেলা দুইটার দিকে কুষ্টিয়া শহরের মজমপুর এলাকায় সার্কিট হাউসের সামনে উদয় মা ও শিশু পুনর্বাসন কেন্দ্রে হাজির হন তাঁরা। এ সময় তাঁদের কারও হাতে গোলাপ ফুল, কারও হাতে শাড়ি, আবার কারও হাতে ছিল দুপুরের খাবারের প্যাকেট।

এই বৃদ্ধাশ্রমে ৫০ জন বাস করেন। তাঁদের প্রত্যেকের হাতে একটি করে গোলাপ ফুল, দুপুরের খাবারের একটি করে প্যাকেট ও একটি করে শাড়ি তুলে দেন ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ সময় আবেগাপ্লুত হয়ে পড়েন পুনর্বাসন কেন্দ্রের বৃদ্ধা মায়েরা।

কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জ প্রথম আলোকে বলেন, শেখ হাসিনা একজন মমতাময়ী মা। তাই বৃদ্ধাশ্রমে মায়েদের কাছে সেই মমতাময়ী মায়ের ভালোবাসা পৌঁছে দেওয়া হয়েছে। বৃদ্ধাশ্রমের মায়েদের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া চান তিনি।

এ সময় সেখানে ছাত্রলীগের অন্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। এ ছাড়া দিনব্যাপী বৃক্ষরোপণ, আনন্দ র‌্যালিসহ বিভিন্ন কর্মসূচি পালন করেন ছাত্রলীগের নেতা-কর্মীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর