শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ আমার নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন -মাজেদ কুমারখালি দুই গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ আহত ৫
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন উপলক্ষে ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সোহেল রানা বুলবুলের মোটর সাইকেল শোভাযাত্রা। 

কুষ্টিয়া অফিস / ১৩০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১, ১০:০২ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন উপলক্ষে ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সোহেল রানা বুলবুলের মোটর সাইকেল শোভাযাত্রা। 
অঙ্গীকার ডেস্ক- মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে দৌলতপুর উপজেলার ৮নং পিয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতির উদ্যোগে প্রায় ১৩ শতাধিক মোটরসাইকেলে শোডাউন করেছেন।
দৌলতপুর উপজেলার পিয়ারপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি সোহেল রানা বুলবুল
শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও
মোটরসাইকেল শোডাউন করেছেন।
আসন্ন আগামী ডিসেম্বর মাসের মধ্যে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে দৌলতপুর উপজেলার পিয়ারপুর  ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা দলীয় মনোনয়ন পেতে দৌড় ঝাঁপের পাশাপাশি প্রচার প্রচারনা  ও গনসংযোগ করেছেন।
মঙ্গলবার বিকেলে কামালপুর মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ থেকে মোটরসাইকেল নিয়ে শোডাউন বের করা হয়।
শোডাউনটি কামালপুর হাইস্কুল থেকে, শেরপুর,বালিয়াশিশা, আমদহসহ ইউনিয়নের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আল্লারদর্গা বাজারে এসে শেষ হয়। শোডাউনে প্রায় ১৩ শতাধিক মোটরসাইকেল অংশ নেয়।
শোডাউনের ফাঁকে ফাঁকে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে এলাকায় ও হাট-বাজারগুলোতে স্থানীয়দের সঙ্গে মতবিনিময় ও গণসংযোগের মধ্য দিয়ে দোয়া ও সমর্থন চেয়েছেন ত্যাগী দুসঃময়ের মাঠে থাকা নেতা ও আওয়ামীলীগ পরিবারের সন্তান মোঃ সোহেল রানা বুলবুল।
এসময় তিনি সকল সাধারণ জনগনের মৌলিক অধিকার নিশ্চিত, গ্রামীন অবকাঠামো উন্নয়ন, বৈষম্যহীন উন্নয়নে অগ্রাধিকারসহ সুন্দর, স্বচ্ছ,দূর্নীতি মাদক মুক্ত বঞ্চনাহীন, সমাজ গঠনের মধ্য দিয়ে ৮ নং পিয়ারপুর ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তর করার প্রতিশ্রুতি দেন।
মটর সাইকেল শোভাযাত্রা ও জনসংযোগ শেষে সংক্ষিপ্ত এক বক্তব্যে মোঃ সোহেল রানা বুলবুল  বলেন,আমি দীর্ঘদিন হলো আওয়ামী লীগের দুঃসময় রাজপথে ছিলাম তা বিবেচনা করে বঙ্গবন্ধু কন্যা, আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকা প্রতীক দিয়ে নির্বাচন করার সুযোগ দেয় , তাহলে সকল শ্রেণী পেশার মানুষের ভালোবাসায় বিপুল ভোটে আমি ৮ নং পিয়ারপুর  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবো ইনশাল্লাহ।
চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ সোহেল রানা বুলবুল বলেন, ‘আমি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিলে জনগণের প্রত্যক্ষ ও পরোক্ষ ভোটে জয়যুক্ত হব ইনশাআল্লাহ।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর