শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ আমার নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন -মাজেদ কুমারখালি দুই গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ আহত ৫
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে বিদেশী পিস্তল,গুলি ও জাল টাকা সহ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী গ্রেফতার

কুষ্টিয়া অফিস/ নিজস্ব প্রতিনিধি / ২০২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৫:০২ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে বিদেশী পিস্তল,গুলি ও জাল টাকা সহ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী গ্রেফতার

অঙ্গীকার ডেস্কঃ

কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে চরমপন্থী নেতা ও মাদক ব্যবসায়ী আরজু (৩৫) নামে এক ব্যাক্তি বিদেশী পিস্তল, গুলি ও জাল টাকা সহ গ্রেফতার হয়েছে।

আজ আনুমানিক সন্ধ্যা সাড়ে ৭ টার সময় এই ঘটনা ঘটে।

র‍্যাব সুত্রে জানা যায়,র‍্যাব – ৬ ঝিনাইদহ ক্যাম্পের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া কুমারখালী উপজেলার কয়া ইউনিয়নের কয়া কলেজ সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে কয়া ইউনিয়নের গট্টিয়া এলাকার ইব্রাহিমের ছেলে রাসেল হোসেন আরজু (৩৫) কে গ্রেফতার করে।

এ সময় আরজুর নিকট থেকে, ১ টি বিদেশী পিস্তল,৩ রাউন্ড গুলি ও নগদ ৫০ হাজার জাল টাকা উদ্ধার করে র‍্যাব। র‍্যাব আরও জানায়,আরজু দীর্ঘ দিন যাবত এলাকায় চরমপন্থী সিন্ডিকেটের নেতা হিসেবে একটি সন্ত্রাসী বাহিনী পরিচালনা এবং মাদক সিন্ডিকেট পরিচালনা করে আসছে।

এ ছাড়াও কয়া ইউনিয়নের আলোচিত বাচ্চু চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা হত্যার দায়ে আরজুর পিতা,ভাই ও চাচা সহ ৫ জন যাবজ্জীবন কারাদন্ড সাজাপ্রাপ্ত আসামী। বর্তমানে আরজুর বড় ভাই হত্যা মামলায় যাবজ্জীবন কারাদন্ড সাজা হওয়ায় লন্ডনে পলাতক রয়েছে।

এ বিষয়ে র‍্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর শরিফ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে বিদেশী পিস্তল,গুলি ও জাল টাকা সহ রাসেল হোসেন আরজুকে গ্রেফতার করা হয়েছে। আরজুকে গ্রেফতার করার পর সাক্ষীর জন্য নাম ঠিকানা লেখার সময় প্রায় ৮-১০ টি মোটরসাইকেল যোগে আরজুর লোকজন এসে র‍্যাবের উপর হামলা চালায় এবং গাড়ি ভাংচুর করে বেশ কয়েকটি কক্টেল বোমা নিক্ষেপ করেন। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার জন্য র‍্যাব ৪ রাউন্ড ফাকা গুলি ছোড়ে এবং পরে আরজুকে গ্রেফতার করে ক্যাম্পে নিয়ে আসা হয়। এ ছাড়াও র‍্যাবের উপর যারা হামলা চালিয়ে আরজুকে ছাড়িয়ে নেওয়ার চেষ্টা চালিয়েছে তাদের সনাক্ত করার চেষ্টা চলছে সনাক্ত হলে তাদের বিরুদ্ধেও আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত আরজুর বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছিলো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর