বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
শিমুলিয়া স্বার্বজনীন মনসা মন্দির ও যুব সমাজের উদ্যোগে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্যে মূলক সাক্ষাৎ করতে চান কক্সবাজারের প্রতিবন্ধী রেজাউল করিম এস,পি গোলাম সবুরের দিকনির্দেশনায় মাদক, জুয়া, অনলাইন গেম এবং প্রতারকের বিরুদ্ধে সজাগ জেলা পুলিশ নীলফামারী কুষ্টিয়ায় সাংবাদিকের ওপর হামলা, ক্যামেরা ভাংচুর : ২৪ ঘণ্টার আল্টিমেটাম যশোরের অভয়নগরে বসন্ত মেলা অনুষ্ঠিত কক্সবাজার উপজেলা প্রেসক্লাবে দ্বি- বার্ষিক নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র যাচাই বাছাই সম্পন্ন  দৈনিক লিখনী সংবাদ পত্রিকার ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ও সংবাদিক সম্মেলন-২০২৪ পালিত অভয়নগরে যুবলীগ নেতা মুরাদ হোসেন-কে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা মানবাধিকার অ্যাসোসিয়েশন বগুড়া জেলা কমিটির মাসিক আলোচনা  কক্সবাজার থেকে নারী সংসদ সদস্য পদে মনোনয়ন জমা দিলেন ১৬ জন
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুমারখালীর কুখ্যাত মাদক সম্রাট শাহিনকে আটক করেছে পুলিশ

কুমারখালি প্রতিনিধি / ২৯৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১, ৩:১৯ অপরাহ্ন

কুমারখালীর কুখ্যাত মাদক সম্রাট শাহিনকে আটক করেছে পুলিশ

 অঙ্গীকার ডেস্ক  :
কুষ্টিয়ার কুমারখালী উপজেলার কুখ্যাত মাদক সম্রাট শাহিনকে (৩৫) আটক করেছে পুলিশ। শনিবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে কুমারখালী পৌরসভার ৬ নং ওয়ার্ডের সেরকান্দি রেলগেট এলাকা থেকে তাঁকে আটক করা হয়।

এসময় তাঁর কাছ থেকে ২০০ পিচ ইয়াবা, ১৭৫ পিচ ট্যাপেন্ডা ট্যাবলেট, নগদ ১৬ হাজার টাকাসহ দুইটি মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ।

আটককৃত ব্যক্তি কুমারখালী পৌরসভার ৬ নং ওয়ার্ডের সেরকান্দি রেলগেট এলাকার মৃত আবু বক্করের ছেলে। তাঁর বিরুদ্ধে কুমারখালীসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে থানার উপ পরিদর্শক (এস আই) জসিম ও সহকারি উপ পরিদর্শক (এ এস আই) জুবায়ের সঙ্গীয় ফোর্স নিয়ে শনিবার দুপুরে কুমারখালী পৌরসভার ৬নং ওয়ার্ডের সেরকান্দি রেলগেট এলাকায় অভিযান চালায়। অভিযানে কুখ্যাত মাদক সম্রাট শাহিনকে আটক করা হয়েছে। এসময় তাঁর কাছ থেকে ২০০ পিচ ইয়াবা, ১৭৫ পিচ ট্যাপেন্ডা ট্যাবলেট, নগদ ১৬ হাজার টাকা, দুইটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। এসংক্রান্ত মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

পুলিশ আরো জানায়, মাদক সম্রাট শাহিনের বিরুদ্ধে কুমারখালী থানাসহ বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

এতথ্য নিশ্চিত করেছেন কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে একাধিক মামলার আসামী ও মাদক সম্রাট শাহিনকে মাদক, নগদ টাকা, মোবাইল ফোনসহ আটক করা হয়েছে। এসংক্রান্ত মামলা থানায় প্রক্রিয়াধীন।

তিনি আরো বলেন, মাননীয় পুলিশ সুপারের নির্দেশনায় থানায় এলাকায় মাদকবিরোধী অভিযান অব্যাহত রয়েছে। কুমারখালীতে কোন মাদক ও মাদক ব্যবসায়ী থাকবে না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর