মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৪:০৮ পূর্বাহ্ন
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কবি ও গীতিকার আজিজুর রহমানের কনিষ্ঠ পূত্রের ইন্তেকাল

কুষ্টিয়া অফিস/ নিজস্ব প্রতিনিধি / ১৫৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১, ৯:৫২ অপরাহ্ন

কবি ও গীতিকার আজিজুর রহমানের কনিষ্ঠ পূত্রের ইন্তেকাল

একুশে পদক প্রাপ্ত আধুনিক বাংলা গানের অন্যতম পুরোধা কবি ও গীতিকার সাহিত্যিক প্রায়ত আজিজুর রহমানের কনিষ্ঠ পুত্র মো: শাহিদুর রহমান চৌধুরী বাচ্চু ইন্তেকাল করেছেন। শনিবার ১৮ই সেপ্টেম্বর, রাত ২.৩০টায় ঢাকাস্থ নিজ বাসভবন ২/২ হুমায়ুন রোড, মোহাম্মদপুরে পূর্ব থেকেই বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন, হঠাৎ মস্তিষ্কে রক্তক্ষরণ জনিত কারণে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৩ বছর(১৯৪৮-২০২১) এবং স্ত্রী তিন কণ্যা নাতী নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

শনিবার দুপুরে কলেজগেট সংলগ্ন নিজ বাসভবনের নিকটস্থ জামে মসজিদে বাদ জোহর নামাজে জানাজা শেষে মিরপুর বুদ্ধিজীবি গোরস্থানে তাঁকে দাফন করা হয় বলে পারিবারিক সূত্রে নিশ্চিত করেছেন। পরিবারের পক্ষ থেকে তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনায় আত্মীয় স্বজন শুভাকাঙ্খীসহ সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন। উলে­খ যে, তিনি ১৯৪৮ সালে কুষ্টিয়া জেলার হাটশ হরিপুর গ্রামে জন্মগ্রহণ করেন। শিক্ষা জীবন শেষে তিনি বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো অধিদপ্তরে কর্মময় জীবন শেষে অবসরে যান।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর