বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়া ইসলামিয়া কলেজের এডহক কমিটির সভাপতি হলেন ইঞ্জিনিয়ার জাকির হোসেন সরকার দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে কু‌ষ্টিয়া জেলা বিএন‌পির হুঁশিয়ারি কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ায় সেপটিক ট্যাংকিতে নেমে দুই শ্রমিকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক / ১৬৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১, ৫:৩০ অপরাহ্ন

কুষ্টিয়ায় সেপটিক ট্যাংকিতে নেমে দুই শ্রমিকের মৃত্যু

অঙ্গীকার ডেস্ক :

কুষ্টিয়ায় সেপটিক ট্যাংকিতে কাজে নেমে আব্দুল হান্নান(৩০) ও শাকিল(২৫) নামে দুইজন শ্রমিকের মৃত্যু হয়েছে। বৃহষ্পতিবার ১২টায় সদর উপজেলার হরিনারায়নপুর বাজার এলকার বাসিন্দা আবু বক্কারের বাড়িতে এই ঘটনায় দুই শ্রমিকের মৃত্যুর সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে মহদেহ উদ্ধার করেছে ইবি থানা পুলিশ।

মৃত শ্রমিকরা হলেন- সদর উপজেলার পূর্ব আব্দালপুর গ্রামের বাসিন্দা আমির হোসেনের ছেলে আব্দুল হান্নান ও একই গ্রামের পবন আলীর ছেলে শাকিল(২৫)। স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নির্মান শ্রমিক হান্নান ও সহকারী শাকিল সেপটিক ট্যাংকির মধ্যে মেরামতের কাজে নামে। প্রথমে হান্নান ট্যাংকির মধ্যে নেমে পরিষ্কার করতে থাকে।

এসময় সহকারী শাকিলকে সিমেন্ট/বালি প্রস্তত করে আনতে বলে হান্নান। সহকারী শাকিল সিমেন্ট/বালির মিশ্রন নিয়ে ট্যাংকির উপর থেকে হান্নানকে ডাকে সেগুলি ধরে নেয়ার জন্য, কিন্তু হান্নানের কোন সাড়া না পেয়ে শাকিলও ট্যাংকির মধ্যে নেমে হান্নানকে জ্ঞানশুন্য দেখে তাকে উদ্ধারের চেষ্টা করতে থাকে। পরে আশপাশের লোকজন ট্যাংকির মধ্যে নামা শ্রমিকদের কোন সাড়া না পেয়ে কাছে এসে দেখতে পায় দুই শ্রমিকই ট্যাংকির মধ্যে পড়ে আছে। এসময় নিকটস্থ হরিনারায়নপুর পুলিশ ক্যাম্পে সংবাদ দিলে স্থানীয়দের সাহায্যে দুই শ্রমিককে উদ্ধার করে স্থানীয় জনসেবা ক্লিনিকের জরুরী বিভাগে নিয়ে যায়।

সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন বলে নিশ্চিত করেন হরিনারায়নপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ পুলিশ পরিদর্শক নৃপেন কুমার। ঘটনার সত্যতা নিশ্চিত করে ইবি থানার ওসি মুস্তাফিজুর রহমান রতন জানান, হরিনরায়নপুর বাজার এলাকার বাসিন্দা আবু বক্করের বাড়িতে সেপটিক ট্যাংকির মধ্যে কাজ করতে গিয়ে হান্নান ও= শাকিল নামে দুই শ্রমিকের মৃত্যু ঘটনায় এখনও কেউ থানায় অভিযোগ নিয়ে আসেনি। কোন অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর