শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের চিত্র পাল্টে গেছে নওয়াপাড়া পৌরসভার কর্মচারীসহ ৫জনের নামে থানায় অভিযোগ দায়ের করলেন পৌর মেয়র যশোরের অভয়নগরে সাংবাদিক মোঃ আবুল বাসার এর ওপর সন্ত্রাসী হামলা থানায় অভিযোগ অসহায় শারীরিক প্রতিবন্ধী কোহিনুরের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিতে ইউপি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত দৈনিক লিখনী সংবাদ পত্রিকার বার্ষিক বনভোজন অনুষ্ঠিত অভয়নগরে নওয়াপাড়া খেলোয়াড় কল্যাণ সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত অভয়নগরে ইজিবাইক চাপায় মাদরাসা ছাত্র নিহত কুষ্টিয়া জেলা গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে প্রতারক চক্রের ৬ সদস্য আটক কুষ্টিয়া জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ছয় প্রতারক আটক
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

স্বেচ্ছাসেবক দলের বিভাগীয় টিমের সাথে কুষ্টিয়া জেলা স্বেচ্ছাসেবক দলের মতবিনিময় সভা অনুষ্ঠিত

অঙ্গীকার ডেস্ক : / ২৪৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১, ১:১৬ অপরাহ্ন

স্বেচ্ছাসেবক দলের বিভাগীয় টিমের সাথে কুষ্টিয়া জেলা স্বেচ্ছাসেবক দলের  মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক :

বিএনপির অন্যতম অঙ্গ সংগঠন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলকে সুসংগঠিত করার লক্ষ্যে কেন্দ্রীয় বিএনপির হাইকমান্ড নির্ধারিত খুলনা বিভাগীয় টিমের সাথে গতকাল কুষ্টিয়া জেলা সেচ্ছাসেবক দলের এক জরুরী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়া-৩ আসনের বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী এবং সাবেক সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক প্রকৌশলী জাকির হোসেন সরকার, বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও খুলনা বিভাগীয় সাংগঠনিক (টিম প্রধান) আলহাজ্ব মোঃ জামির হোসেন। খুলনা বিভাগীয় সহ-সভাপতি তৈয়েবুর রহমান, যুগ্ম-সম্পাদক ডি জেড এম হাসান বিন শফিক সোহাগ, সহ-সাধারণ সম্পাদক মোঃ আকরাম হোসেন এবং খুলনা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক এস এম গালিব ইমতিয়াজ নাহিদ।

অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি আব্দুল হাকিম মাসুদ।

ভবিষ্যৎ আন্দোলন-সংগ্রাম সফলের লক্ষ্যে স্বেচ্ছাসেবক দল কুষ্টিয়া জেলা শাখার তৃণমূল পর্যায়ে আরো গতিশীল করার যায় এবং কর্মীসভা কিভাবে করে জেলার অধীনস্ত প্রতিটি উপজেলা-পৌর, ইউনিয়ন ও ওয়ার্ডের নেতাদের সাথে মতবিনিময় করা যাই সে ব্যপারে আলোচনা করেন।
আলোচনায় তারা আরও বলেন মেয়াদোত্তীর্ণ কমিটি থাকলে স্থানীয় দায়িত্বপ্রাপ্ত নেতাদের সাথে বসে নতুন করে আহ্বায়ক কমিটি করার নির্দেশনাও দেবেন। পাশাপাশি তৃণমূলের নেতাদের কাছে ভবিষ্যৎ আন্দোলনের বার্তা পৌঁছে দেয়াসহ কেন্দ্রের সাথে তৃণমূলের যোগাযোগ বৃদ্ধিতেও কাজ করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর