মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১১:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় ব্যবসায়ীদের সড়ক অবরোধ,শহরে উচ্ছেদ অভিযান কুষ্টিয়ায় স্বয়ংক্রিয় প্রযুক্তির বিদ্যুৎ উপকেন্দ্রের যাত্রা শুরু যুবদল নেতা শাওন হত্যার প্রতিবাদে কুষ্টিয়ায় যুবদলের বিক্ষোভ সমাবেশ ও গায়েবী জানাযা অনুষ্ঠিত কুষ্টিয়া জেলা কৃষক দলের আহবায়ক সুমন সদস্য সচিব নুরুল কারসাজি করে পণ্যের দাম বৃদ্ধি কুষ্টিয়ার রশিদ এগ্রোসহ ৮ ব্যক্তি-প্রতিষ্ঠানের বিরুদ্ধে ১১ মামলা কুষ্টিয়ায় দুই শিশু সন্তানকে হত্যার দায়ে বাবার যাবজ্জীবন ‘যৌন হয়রানি’, কুষ্টিয়ায় ছাত্রলীগ নেতা-নেত্রীর পাল্টাপাল্টি অভিযোগ শ্রেণী কক্ষ ভাড়া নিয়ে চলছে খোকসা ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যহত হচ্ছে স্কুলের পাঠদান কুষ্টিয়ায় ২০১২সালের মামলার রায়ে নির্দোষ প্রমাণিত হওয়ায় বেকসুর খালাস পেলেন বিএনপি নেতারা জমিতে ফসল কাটার জেরে হত্যা কুষ্টিয়ায় দুই প্রতিবন্ধীসহ আপন ৫ সহোদরের যাবজ্জীবন
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

গাংনী উপজেলা যুবলীগের সভাপতিসহ ৩ নেতা শােকজ

বার্তা সম্পাদকঃ / ৭৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২১ আগস্ট, ২০২১, ৫:৩৩ অপরাহ্ন

শোক দিবসের ব্যানার-ফেস্টুনে সানগ্লাস পরিহিত নিজেরদের হাস্যেজ্জ্বল ছবি দিয়ে ব্যানার তৈরীর অপরাধে মেহেরপুরের গাংনী উপজেলা যুবলীগের সভাপতি মোশাররফ হোসেন, সাধারণ সম্পাদক হাজী শফি কামাল পলাশ ও যুগ্ম সাধারণ সম্পাদক মজিরুল ইসলামকে দল থেকে কেন বহিষ্কার করা হবে না তা জানতে চেয়ে নোটিশ দিয়েছে মেহেরপুর জেলা যুবলীগ।

মেহেরপুর জেলা যুবলীগের আহবায়ক মাহফুজুর রহমান রিটন ও ও যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম পেরেশান স্বাক্ষরিত এ কারণ দর্শানো নোটিশ প্রকাশ করা হয়েছে। নোটিশে উল্লেখ করা হয়েছে, ১৫ আগস্ট বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস বাঙালি জাতির তথা বাংলাদেশের সবচেয়ে বড় শোকাবহ দিন। গেলো ১৫ আগস্ট জাতির জনকের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে সানগ্লাস পরিচিত হাস্যোজ্জ্বল ছবি দিয়ে শোক দিবসের ফেস্টুন করা উপহাসের সামিল।

গাংনী উপজেলা যুবলীগের সভাপতি মোশাররফ হোসেন, সাধারণ সম্পাদক শফি কামাল পলাশ ও যুগ্ম সাধারণ সম্পাদক মজিরুল ইসলাম সংগঠনের গুরুত্বপূর্ণ পদে থেকে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অমান্য করে এ ধরণের ব্যানার, ফেস্টুন বানিয়ে দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে আপনাদেরকে দল থেকে কেন বহিষ্কার করা হবে না তা আগামী ৭ কার্যদিবসের মধ্যে কারণ দর্শানোর জন্য আদেশ প্রদান করা হলো। সেই সাথে ছবি সম্বলিত ব্যানার ফেস্টুন নামিয়ে ফেলার নির্দেশ দেওয়া হলো। এই কারণ দর্শানোর নোটিশ অভিযুক্ত ৩ জন ছাড়াও যুবলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন জেলা যুবলীগের আহবায়ক মাহফুজুর রহমান রিটন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর