মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৭:৩২ পূর্বাহ্ন
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়া সুগারমিলের এক কর্মকর্তাসহ ৩ জনের বিরুদ্ধে দুদকের মামলা 

কুষ্টিয়া অফিস // / ১৩৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১, ৭:২৫ অপরাহ্ন

কুষ্টিয়া সুগারমিলের এক কর্মকর্তাসহ ৩ জনের বিরুদ্ধে দুদকের মামলা 
 কুষ্টিয়া সুগার মিল থেকে বিপুল পরিমাণ চিনি আত্মসাতের ঘটনায় মিলের এক কর্মকর্তাসহ তিন জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে দুর্নীতি দমন কমিশন দুদক।
কুষ্টিয়া দুর্নীতি দমন কমিশন সমন্বিত কার্যালয়ের উপ-সহকারী পরিচালক নীল কমল পাল বাদী হয়ে বৃহস্পতিবার কুষ্টিয়া সদর থানায় এ মামলা করেন।
মামলায় কুষ্টিয়া সুগার মিলের উপ-ব্যবস্থাপক (ভান্ডার) আল আমিন, গুদামরক্ষক ফরিদুল হক ও শ্রমিক সরদার বশির উদ্দিন কে আসামি করা হয়েছে।
চলতি বছরের জুন মাসের গোড়ার দিকে কুষ্টিয়া সুগার মিলের চিনির গুদামের স্টক রেজিস্টার মেলাতে গিয়ে ধরা পড়ে গুদামে প্রায় ৫৩ টন চিনির হদিস নাই। বিষয়টি জানাজানি হলে চিনিকল প্রশাসনে তোলপাড় সৃষ্টি হয়। সে সময় এ ঘটনায় গঠন করা হয় একাধিক তদন্ত কমিটি।
পরে বিষয়টা নিয়ে তদন্ত শুরু করে দুর্নীতি দমন কমিশন দুদক। দুদকের তদন্তে উঠে আসে কুষ্টিয়া সুগার মিলের উপ-ব্যবস্থাপক (ভান্ডার) আল আমিন, গুদামরক্ষক ফরিদুল হক ও শ্রমিক সরদার বশির উদ্দিন এই চিনি আত্মসাতের ঘটনায় জড়িত।
এ ঘটনায় আজ দুদক সমন্বিত জেলা কার্যালয় কুষ্টিয়া উপসহকারী পরিচালক নীল কমল পাল ওই তিন জনকে আসামি করে কুষ্টিয়া মডেল থানায় একটি মামলা দায়ের করেন।
মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে ওই তিন কর্মকর্তা কর্মচারী পরস্পর যোগসাজশে চিনিকলের ৫২.৭০০ টন চিনি আত্মসাৎ করেন। যার আনুমানিক মূল্য ৩৩,২০,১০০ টাকা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর