শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ আমার নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন -মাজেদ কুমারখালি দুই গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ আহত ৫
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ায় পল্লী বিদ্যুতের বড় খুটি ট্রাক বোঝাই দিয়ে চুরি করে পালানোর সময় বিদ্যুতের খুটি ও গাড়ী আটক

কুষ্টিয়া অফিস / ২৭৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১১ আগস্ট, ২০২১, ১:৪৪ অপরাহ্ন

কুষ্টিয়ায় পল্লী বিদ্যুতের বড় খুটি ট্রাক বোঝাই দিয়ে চুরি করে পালানোর সময় বিদ্যুতের খুটি ও গাড়ী আটক
কুষ্টিয়া পল্লী বিদ্যুৎ সমিতির তালবাড়িয়া ইয়ার্ড থেকে ট্রাক যোগে বিদ্যুতের বড় খুটি ট্রাক লোড করে চুরি করে নিয়ে যাওয়ার সময় লালন শাহ সেতু থেকে আজ মঙ্গলবার দুপুরে পল্লী বিদ্যুতের কর্মকর্তা ও পুলিশ অভিযান চালিয়ে ট্রাক বোঝাই বিদ্যুতের খুটি ও গাড়ী আটক করে। সেসময় গাড়ীর ড্রাইভার বারখাদা এলাকার জাহাঙ্গীর ও একই এলাকার হেলপার পিয়ার আলীকে আটক করা হয়। এই ঘটনার সত্যতা নিশ্চিত করেন কুষ্টিয়া পল্লী বিদ্যুতের জেনারেল ম্যানেজার নাসির উদ্দিন।
জানা যায়, ঠিকাদারের সহযোগি সেলিমের যোগসাজসে লেবার সরদার সাঈদ উভয় মিলে তালবাড়িয়া পল্লী বিদ্যুতের ইয়ার্ড থেকে বিদ্যুতের খুটি নিয়ে গাড়ী যোগে রুপপুরে বিক্রয়ের উদ্যেশ্যে পাঠায়। সেসময় পল্লী বিদ্যুতের জেনারেল ম্যানেজার নাসির উদ্দিন খবর পেয়ে তিনি নিজে ও ডেপুটি জেনারেল ম্যানেজার, দেবাশীষ কুমার ভট্টাচার্য্য এবং ডেপুটি জেনারেল ম্যানেজার (টেকনিক্যাল) প্রকৌ: রঞ্জন কুমার ঘোষ কে সাথে নিয়ে পুলিশের সহযোগিতায় লালন শাহ ব্রীজ এলাকা থেকে ট্রাক বোঝাই খুটি সহ তাদের কে আটক করে মিরপুর থানায় পাঠায়।
এই ব্যাপারে কুষ্টিয়া পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার নাসির উদ্দিন জানান, তালবাড়িয়া ইয়ার্ড থেকে এক ঠিকাদারের সহযোগি বারখাদা জুগিয়া এলাকার সেলিম ও লেবার সরদার আবু সাঈদ মিলে এই খুটি রুপপুর বিক্রয় করেন। রুপপুরের একটি মোবাইল নাম্বার উদ্ধার করা হয়েছে। সেই নাম্বারে কল করলে বার বার কেটে দিচ্ছে। এই ঘটনায় মিরপুর থানায় ৬জনকে আসামী করে সহকারী জেনারেল ম্যানেজার(ই এন্ড সি) প্রকৌ: বিশুদ্বানন্দ পুরাব্রাম্মন বাদী হয়ে মামলার প্রস্তুতি চলছে। আসামীরা হলেন, গাড়ীর ড্রাইভার বারখাদা এলাকার জাহাঙ্গীর ও হেলপার পিয়ার আলী, পল্লী বিদুত্যের রবির ঠিকাদারি প্রতিষ্ঠানের সহযোগী সেলিম, লেবার সরদার আবু সাঈদ ও সদর উদ্দিন সহ অজ্ঞাত একজন।
এলাকাবাসী সুত্রে জানা যায়, ঠিকাদারের সহযোগী সেলিম এই অপকর্ম করে জিরো থেকে কোটিপতি বনে গিয়েছেন। তার অর্থ সম্পদের কোন অভাব নেই। তদন্ত করলেই বেড়িয়ে আসবে থলের বিড়াল।
এই ব্যাপারে মিরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুব্রত কুমার জানান, পল্লী বিদ্যুতের খুটি সহ ২জনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর