মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৪:৩৩ পূর্বাহ্ন
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

বিআরবি গ্রুপের সেলিমা মেডিকেল কলেজ হসপিটালটি হবে বিশ্বমানের

কুষ্টিয়া অফিস // নিজস্ব প্রতিনিধি / ২১৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১১ আগস্ট, ২০২১, ২:০১ অপরাহ্ন

বিআরবি গ্রুপের সেলিমা মেডিকেল কলেজ হসপিটালটি হবে বিশ্বমানের

কুষ্টিয়া বিআরবি গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান সেলিমা মেডিকেল কলেজ হসপিটালিটি অচিরেই একটি বিশ্বমানের হসপিটালে রূপান্তরিত হতে যাচ্ছে। বিআরবি গ্রুপের স্বপ্নদ্রষ্টা ও কর্ণধার কুষ্টিয়ার কৃতিসন্তান দেশ বরেণ্য শিল্পপতি বিআরবি গ্রুপের চেয়ারম্যান আলহাজ মোঃ মজিবর রহমান তার সহধর্মিণীর নামে উক্ত হাসপাতালটি প্রতিষ্ঠিত করতে যাচ্ছেন।

কুষ্টিয়ার বুকে এই সর্বপ্রথম বিশ্বমানের এই প্রতিষ্ঠানটি ২০১২ সালের দিক থেকে নির্মাণ কাজ শুরু হয়েছে তা এখনো চলমান রয়েছে। কাজ শুরু প্রাক্কালে কিছু বাধা সৃষ্টি হলেও থমকে গিয়েছিল, তারপর উক্ত বাধাকে অতিক্রম করে এখন পুরোদমে মেডিকেল কলেজের কাজ এগিয়ে যাচ্ছে।

তিল তিল করে গড়ে ওঠা বিআরবি গ্রুপের মোট ১৪ টি প্রতিষ্ঠানের মধ্যে বিআরবি ক্যাবল ইন্ডাস্ট্রিজ লিমিটেড সর্বপ্রথম ১৯৭৮ সালে প্রতিষ্ঠা করেছিল মজিবর রহমান বর্তমানে তার ডালপালা ছড়িয়ে এখন একটি গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ লিমিটেড তৈরি হয়েছে। তারই অঙ্গ প্রতিষ্ঠান সেলিমা মেডিকেল কলেজ হসপিটাল।

তিনি শিল্প প্রতিষ্ঠানের পাশাপাশি তাঁর সহধর্মিনীর নামে নির্মাণ করে যাচ্ছেন সেলিমা মেডিকেল কলেজ হসপিটাল। কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের চৌড়হাস কাস্টম মোড়ের তার নিজ বাসভবনের সামনে এই হসপিটালটির নির্মাণ কাজ দ্রুত এগিয়ে যাচ্ছে।

২০১১ সালে রাজধানী ঢাকা পান্থপথে বিআরবি হসপিটাল নির্মাণ করে ইতিমধ্যে দেশব্যাপী সুনাম কুড়িয়েছে। কুষ্টিয়াবাসীকে উন্নত স্বাস্থ্য সেবার আওতায় আনতে বিআরবি গ্রুপ বৃহৎ পরিসরে সেলিমা মেডিকেল কলেজ হসপিটাল প্রতিষ্ঠা করতে দ্রুত গতিতে নির্মাণাধীন কাজ এগিয়ে চলেছে। নির্মাণকাজ সম্পন্ন হলে হসপিটালটি খুলনা বিভাগ তথা দক্ষিণ- পশ্চিম বঙ্গের মধ্যে বৃহত্তম, দৃষ্টিনন্দন এবং উন্নত স্বাস্থ্যসেবা সম্বলিত একটি হসপিটালে রুপান্তরিত হবে বলে আশা ব্যক্ত করেছেন কুষ্টিয়ার সুশীল সমাজ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর