মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৭:১৭ পূর্বাহ্ন
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ায় শহর ও সদর থানা বিএনপির উদ্যোগে নগদ অর্থ ও এাণ বিতরণ

রাশিদুল ইসলাম / ২৪৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ৯ আগস্ট, ২০২১, ৩:২১ অপরাহ্ন

কুষ্টিয়া জেলায় করোনা মহামারী বৃদ্ধি পাওয়ায় শহর ও সদর থানা বিএনপির উদ্যোগে ত্রাণ বিতরণ ও নগদ অর্থ প্রদান করা হয়।

সোমবার (৯ আগষ্ট ২০২১) সকালে শহরের মজমপুরস্থ বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ সোহরাব উদ্দিনের বাসভবনে এই ত্রাণ বিতরণ ও নগদ অর্থ প্রদান করা হয়েছে।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক ও কুষ্টিয়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক সংসদ বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ সোহরাব উদ্দিন।

এসময় অধ্যক্ষ সোহরাব উদ্দিন বলেন, করোনা শুরু থেকেই বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় কুষ্টিয়া জেলা বিএনপি অসহায় ও ঘরবন্দি মানুষের পাশে ছিল, আছে এবং থাকবে।

এসময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা বিএনপির সহ-সভাপতি ও কুষ্টিয়া সদর উপজেলার বিএনপি সভাপতি বসিরুল আলম চাদ, কুষ্টিয়া জেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক এ্যাড. শামিম উল হাসান অপু, জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি মেজবাউল রহমান পিন্টু, শহর বিএনপি সাংগঠনিক সম্পাদক মিরাজুল ইসলাম প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর