বুধবার, ১৯ জুন ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় কিশোর গ্যাং লিডার সুরুজের ছুরিকাঘাত কুষ্টিয়ায় নির্বাচনত্তোর সহিংসতায় আ’লীগ নেতার পিস্তলে গুলিবিদ্ধ-২ নড়াইলের কলোড়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত জাতীয় মানবাধিকার অ্যাসোসিয়েশন বগুড়া জেলা কমিটির উদ্যোগে ইফতার মাহফিল কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের চিত্র পাল্টে গেছে নওয়াপাড়া পৌরসভার কর্মচারীসহ ৫জনের নামে থানায় অভিযোগ দায়ের করলেন পৌর মেয়র যশোরের অভয়নগরে সাংবাদিক মোঃ আবুল বাসার এর ওপর সন্ত্রাসী হামলা থানায় অভিযোগ অসহায় শারীরিক প্রতিবন্ধী কোহিনুরের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিতে ইউপি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত দৈনিক লিখনী সংবাদ পত্রিকার বার্ষিক বনভোজন অনুষ্ঠিত
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কিডনী রোগীকে ৫০ হাজার টাকা চিকিৎসা সহায়তা দিলো কুষ্টিয়া নাগরিক কমিটি

কুষ্টিয়া অফিস / ১২৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ৮ আগস্ট, ২০২১, ২:০১ অপরাহ্ন

একজন কিডনী রোগীকে ৫০ হাজার টাকা চিকিৎসা সহায়তা দিয়েছে কুষ্টিয়া নাগরিক কমিটি। কমিটির পক্ষ থেকে শুক্রবার (৬ আগস্ট) রোগীর পরিবারের হাতে এ সহায়তা তুলে দেন নাগরিক কমিটির নেতৃবৃন্দ। কুষ্টিয়া নাগরিক কমিটির পক্ষ থেকে জানানো হয় ঐ রোগীর কিডনী ট্রান্সপ্লান্টের কাজে এ অর্থ ব্যয় হবে।
নাগরিক কমিটির সভাপতি, কুষ্টিয়া মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর ডা. এসএম মুস্তানজিদ’র ব্যক্তিগত চেম্বারে উক্ত চেক হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাগরিক কমিটির সাধারণ সম্পাদক ইসলামী বিশ্বিবিদ্যালয়ের সাবেক ট্রেজারার প্রফেসর ড. এম সেলিম তোহা, যুগ্ম সাধারণ সম্পাদক কুষ্টিয়া সনো হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক শামসুল ওয়াসে, নির্বাহী পর্ষদ সদস্য কুষ্টিয়া চেম্বার অব কমার্সের সহ-সভাপতি এসএম কাদেরী শাকিল, বিশিষ্ট ব্যবসায়ী বিশ্বজিত সাহা সন্টু ও বিশিষ্ট লেখক ও গবেষক ড. আমানুর আমান।
ইতোমধ্যে নাগরিক কমিটির পক্ষ থেকে কমিটির সভাপতি প্রফেসর ডা. এসএম মুস্তানজিদ ঐ রোগীর ঢাকাতে উন্নত চিকিৎসা ও কিডনী ট্রান্সপ্লান্টের বিষয়ে যোগাযোগ করিয়ে দিয়েছেন। বর্তমানে কুষ্টিয়ার” সনো হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ও কুষ্টিয়া নাগরিক কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক শামসুল ওয়াসের” বিশেষ ব্যবস্থাপনায় উক্ত রোগীকে বিশেষ কমিশনে কিডনী ডায়ালিসিস চলছে।
রোগীর পরিবারের পক্ষ থেকে জাননো হয় শীঘ্রই কিডনী ট্রান্সপ্লান্টের জন্য তারা রোগীকে ঢাকায় পাঠানো হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর