শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ আমার নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন -মাজেদ কুমারখালি দুই গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ আহত ৫
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়া দৌলতপুরে হোগলবাড়িয়া ইউনিয়ন করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির ও ১৫ আগষ্ট পালন উপলক্ষে সভা অনুষ্ঠিত

কুষ্টিয়া অফিস/ নিজস্ব প্রতিনিধি / ১৯২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১ আগস্ট, ২০২১, ৪:২৮ অপরাহ্ন

কুষ্টিয়া দৌলতপুরে হোগলবাড়িয়া ইউনিয়ন করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির ও ১৫ আগষ্ট পালন উপলক্ষে সভা অনুষ্ঠিত

দৌলতপুর প্রতিনিধি :
কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় ৭নং হোগলবাড়িয়া ইউনিয়ন করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির ও ১৫ আগষ্ট পালন উপলক্ষে সভা অনুষ্ঠিত হয়েছে।
এলাকার ৭নং হোগলবাড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে ১ আগষ্ট রবিবার সকাল ১১টায় অনুষ্ঠিত করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির ও ১৫ আগষ্ট পালন উপলক্ষে সভায় সভাপতিত্ব করেন ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান মোঃ সেলিম চৌধূরী, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৌলতপুর পরিবার পরিকল্পনা পরিদর্শক শফিউল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিসিকে মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আব্দুল মান্নান।

উপস্থিত ছিলেন প্যানেল চেয়ারম্যান মোঃ সাজদার আলি, ইউনিয়নের সকল সদস্য বৃন্দ, করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সদস্যগণ ও এলাকার গণ্যমান্য ব্যাক্তি বর্গা। অনুষ্ঠানে হোগলবাড়িয়া ইউনিয়নের সদ্য প্রায়ত ৬নং ওয়ার্ড সদস্য মরহুম আলহাজ্ব হাফিজুর রহমানের আত্বার মাগফেরাত কামনা করা হয় ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয় এবং ১ মিনিট নিরবতা পালন করা হয়। এ ছাড়া সংসদ সদস্য আ.কা.ম, সরওয়ার জাহান বাদশা’র পিতার মৃত্যুতে শোক ও মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়।

অনুষ্ঠানে আগামী ১৫ আগষ্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদৎ বর্ষিকী পালন উপলক্ষে ব্যাপক আলোচনা করা হয়। শেষে বিভিন্ন এলাকা থেকে আগত সদস্যদের হাতে করোনা পতিরোধ কমিটির পক্ষ থেকে স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করা হয়। এলাকায় করোনা ভাইরাস প্রতিরোধে সকলকে সচেতন থাকার জন্য বিশেষ ভাবে আহবান জানানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর