মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৭:০৪ পূর্বাহ্ন
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

১০নং উজান গ্রাম ইউনিয়ন পরিষদে করোনাকালীন সেচ্ছাসেবক ফোর্সদের সাথে ইবি থানা পুলিশের লকডাউন বাস্থবায়ন সভা অনুষ্টিত

কুষ্টিয়া অফিস // / ৫৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৪ জুলাই, ২০২১, ১২:২৮ পূর্বাহ্ন

কুষ্টিয়া সদর উপজেলার ইবির ১০ নং উজান গ্রাম ইউনিয়নে করোনাকালীন সময়ে ১৪ দিনের কঠোর লকডাউন বাস্থবায়ননের লক্ষ্যে। উজান গ্রাম ইউনিয়নের সেচ্ছাসেবক ফোর্সদের সাথে লকডাউন বাস্থবায়নের লক্ষে ইবি থানার অফিসার ইনচার্জ জনাব মোস্থাফিজুর রহমান এর নির্দেশ মোতাবেক ইবি থানার এস আই সাইফুল ইসলাম সর্গীয় ফোর্স রুহুল ও আবজাল এই লকডাউন বাস্তবায়ন সভায় উপস্থিথ ছিলেন।
আরো উপস্থিথ ছিলেন উজানগ্রাম ইউনিয়ন করোনাকালীন সেচ্ছাসেবক ফোর্স এর সম্মানিত উপদেষ্টা ও উজান গ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সংগ্রামী সাধারন সম্পাদক আবু বক্কর সিদ্দিক সাহেব।উপস্থিথ ছিলেন ইউপি সদস্যগণ যুবলীগ নেতা সেচ্ছাসেবকলীগ নেতা এ ছাত্রলীগ নেতারা।
জনাব সাইফুল ইসলাম বলেন, গ্রামের লোকজন এখনো অনেক অসচেতন,তাই প্রতিটি গ্রামে যারা সেচ্ছাসেবক ফোর্স আছেন,তারা গ্রামে সচেতন করার জন্য কাজ করে যাবেন।ইবি থানা পুলিশ আপনাদের সাথে আছে।আপনারা মাস্ক ব্যাবহার করার জন্য সবাইকে আরো সচেতন করবেন।
জনাব আবু বক্কর সিদ্দিক বলেন, উজানগ্রাম ইউনিয়নের সেচ্ছাসেবক ফোর্স আমার নির্দেশ মোতাবেক কাজ করে যাচ্ছে।আমরা উজান গ্রাম ইউনিয়ন আওয়ামীলীগ সব সময় সেচ্ছাসেবক ফোর্সদের সাথে আছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর