শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ আমার নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন -মাজেদ কুমারখালি দুই গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ আহত ৫
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

২০ টাকায় ৩০ কেজি ওজনের কাঁঠাল

কুষ্টিয়া অফিস / ১৮২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২৩ জুলাই, ২০২১, ১:৩৭ পূর্বাহ্ন

২০ টাকায় ৩০ কেজি ওজনের কাঁঠাল

কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার দবির মোল্লার রেলগেটে (২২ জুলাই-২১) ঈদের পরের দিন বৃহস্পতিবার দুপুর ২ টার সময় কালু নামে একজন ব্যবসায়ী ৩০ কেজি ওজনের বিশাল একটি কাঁঠাল বিক্রয়ের জন্য দবির মোল্লা রেলগেটে নিয়ে আসে।

কাঁঠালটি অনেক বড় হওয়ার কারণে বর্তমানে করোনাভাইরাস এর প্রভাবে কুষ্টিয়াতে একের পর এক লকডাউন আবার ঈদের কারণে সাধারন জনগনের কাছে টাকা না থাকায় কাঁঠালটি বিক্রি হচ্ছিল না। কাঁঠাল ব্যবসায়ীক কালু গরিব মানুষ এই কাঁঠাল বিক্রি করলেই তার ঘরের চাল ডাল কিনে নিয়ে ছেলে সন্তান নিয়ে খাওয়া-দাওয়া করবে।

এমত অবস্থায় স্থানীয় গণমাধ্যমকর্মী ও স্কুলের প্রধান শিক্ষক মিলে আলাপ-আলোচনা করে তাদের মাথায় বুদ্ধি আসে ২০ টাকায় টিকিট করে ২০ জনের একটি লটারি সিস্টেম করে। রাত ৯ টার সময় কাঁঠালটি বিক্রি করে দেয়। কাঁঠালটি দাম ছিলো ৪০০ টাকা। ২০ জনের মধ্যে বিজয়ী হন রাসেল নামের এক জন। তাকে ২০ টাকায় ৩০ কেজি ওজনের বিশাল কাঁঠালটি তুলে দেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর