বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়া ইসলামিয়া কলেজের এডহক কমিটির সভাপতি হলেন ইঞ্জিনিয়ার জাকির হোসেন সরকার দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে কু‌ষ্টিয়া জেলা বিএন‌পির হুঁশিয়ারি কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

ঈদের ছুটিতে লাশ হয়ে বাড়ি ফিরলো একই পরিবারের তিনজন

কুষ্টিয়া অফিস / ১৯৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১, ২:২০ অপরাহ্ন

অঙ্গীকার ডেস্ক ঃকুষ্টিয়ার কুমারখালীতে ঈদের ছুটিতে বাড়ি ফিরতে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত ও ১জন আহত হবার ঘটনা ঘটেছে। সোমবার রাত বারোটার দিকে কুষ্টিয়া – রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের পাংশা আজিজ সর্দার মোড়ে এই ভয়াবহ সড়ক দুর্ঘটনা ঘটে। সড়ক দুর্ঘটনায় স্বামী ও দুই সন্তান নিহত এবং স্ত্রী আহত হয়েছে।

নিহত ব্যক্তিরা উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের চরসাদিপুর গ্রামের মৃত নিজাম প্রামাণিকের ছেলে ইসাহক প্রামাণিক (৩৫)। এবং ইছাহকের দুই সন্তান মেয়ে শিখা (১৩) ও ছেলে জিহাদ (৭)।
নিহতের চাচাতো ভাই আজাদ জানান ২ বছর পূর্বে ইছাহক তার পরিবার নিয়ে জীবিকার তাগিদে ঢাকাতে যায়। সে ঢাকাতে মেলাইনের পণ্য বিভিন্ন জায়গায় বিক্রি করতো এবং তার স্ত্রী গার্মেন্টস ফ্যাক্টরিতে চাকরী করতো। গতকাল সোমবার ঈদের ছুটিতে বাড়ি ফিরতে দৌলতদিয়া ঘাট থেকে কোন গাড়ি না পেয়ে মাহেন্দ্র গাড়িতে (থ্রী হুইলার) পাংশা আজিজ সর্দার মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ইছাহক ও তার দুই সন্তান মারা যায়। এবং তার স্ত্রী রুবিকে গুরুতর আহত অবস্থায় পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দিয়ে বাড়িতে নিয়ে আসা হয়েছে।
পাংশা ফায়ার সা‌র্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অ‌ফিসার র‌য়েল আহ‌াম্মেদ ব‌লেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখা যায় ৪ জনের মধ্যে দুজন মারা গেছে এবং অপর দুজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাবার পর আরো একজন মারা যায়।
বিষয়টি নিশ্চিত করে কুমারখালী থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার বলেন, পাংশা আজিজ সর্দার মোড় সংলগ্ন এলাকায় কুমারখালীর চরসাদিপুর গ্রামের একই পরিবারের তিনজন সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর