শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ আমার নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন -মাজেদ কুমারখালি দুই গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ আহত ৫
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়া জিলা সমিতি ইউএসএ ইনক’র ফ্রী অক্সিজেন সিলিন্ডার বিতরণ

কুষ্টিয়া অফিস/ নিজস্ব প্রতিনিধি / ১৪২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১, ১:১৪ অপরাহ্ন

কুষ্টিয়া জিলা সমিতি ইউএসএ ইনক’র ফ্রী অক্সিজেন সিলিন্ডার বিতরণ

‘করোনাকালীন সময়ে কুষ্টিয়াবাসীর পাশে প্রবাস থেকে জনস্বার্থে, আমরা আছি সবসময়’ এই শ্লোগানকে সামনে রেখে কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ ইনক কর্তৃক কুষ্টিয়া জেলার ৬ টি উপজেলায় বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার বিতরণ করা হয়। গত বুধবার দুপুরে কুষ্টিয়া শহরের লালনশাহ ক্লিনিকের পক্ষে মমিন উপস্থিত থেকে বিভিন্ন সংগঠনের প্রতিনিধিদের হাতে অক্সিজেন সিলিন্ডার তুলে দেওয়া হয়।

এবার কুষ্টিয়ায় করোনা রোগীদের বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার বিতরণের মহতি উদ্যোগ নিয়ে দৈনিক ‘প্রতিবাদী কন্ঠের’ মিডিয়া পার্টনারের মাধ্যমে এগিয়ে এলেন আমেরিকা প্রবাসী মানবতার ফেরিওয়ালার এক ঝাঁক তরুণ। এরা সকলেই কুষ্টিয়া জেলার সন্তান, তাদের সংগঠনের নাম কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ ইনক। তাদের এই মহতী উদ্যোগকে আরো বেগবান করতে দায়িত্ব নিয়ে অক্সিজেন সিলিন্ডার ও অন্যান্য সামগ্রী গ্রহণ করেন বন্ধু সংগঠনের কুষ্টিয়া সদর উপজেলার মামুনুর রহমান ও শাহীন রেজা, কুমারখালির মো: আসাদ, মিরপুরের বাদশা, ভেড়ামারা ও দৌলতপুরের রাসেল, গাংনী ও আমলার সুজাত আলী।

উল্লেখ্য, প্রবাসীরা কুষ্টিয়ার এই করোনাকালীন মুহূর্তে তারা আজ বসে নেই। তাদের ঘাম ঝরানো অর্থ দিয়ে তাদের তৈরিকৃত ‘কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ ইনক’র মাধ্যমে করোনার এই দুর্লভ মুহূর্তে ৩০ টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেন।

উক্ত সংগঠনের সভাপতি আবু মুসা ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ এক বার্তায় বলেন, আমরা আমেরিকাতেও শান্তিতে নেই এখানে করোনার আক্রান্ত পূর্বে বেশি ছিল বর্তমানে একটু কম। আমাদের ঘাম ঝরানো অর্থ দিয়ে নিজ জন্মভূমির মানুষের জন্য নিরন্তর সেবা দেয়ার চেষ্টা করে যাচ্ছি। আশা করি আগামীতে আরো বেশি কিছু দিব আপনাদের মাঝি। আমাদের প্রতিনিধিদের মাধ্যমে নিয়ম মোতাবেক অক্সিজেন সিলিন্ডার সংগ্রহ করবেন। করোনাকালীন সময়ে আপনারা নিয়মিত মাস্ক ব্যবহার করবেন সেই সাথে দূরত্ব বজায় রাখবেন এবং আমাদের জন্য দোয়া করবেন, আমরা যেন সুস্থ থেকে আপনাদের সেবা দিয়ে যেতে পারি।

করোনায় আক্রান্ত রোগীর স্বজনরা ৬টি উপজেলার প্রতিনিধিদের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করে অক্সিজেন সিলিন্ডার সংগ্রহ করার জন্য অনুরোধ জানিয়েছে। কুষ্টিয়া সদর উপজেলার মামুনুর রহমান: ০১৭১২-০৪৫২৭০ ও শাহীন রেজা: ০১৭১১-৯৬৬২৫৩, কুমারখালির মো: আসাদ: ০১৭১১-৫৭৯৪৭০, মিরপুরের বাদশা: ০১৭১৭-৮০৭৩৪১, ভেড়ামারা ও দৌলতপুরের রাসেল: ০১৭৮৪-০২০৪৩৪ এবং গাংনী ও আমলার সুজাত আলী: ০১৭৩৭-০৭৯৫৬০।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর