মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩:৫৬ পূর্বাহ্ন
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

ঢাকার পশু হাটে কুষ্টিয়ার গরু ব্যবসায়ীর সাথে ঝিনাইদহ গরু ব্যবসায়ীর সংঘর্ষে আহত-৭

কুষ্টিয়া অফিস/ নিজস্ব প্রতিনিধি / ১২৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১, ১০:০৯ পূর্বাহ্ন

ঢাকার পশু হাটে কুষ্টিয়ার গরু ব্যবসায়ীর সাথে ঝিনাইদহ গরু ব্যবসায়ীর সংঘর্ষে আহত-৭

অঙ্গীকার ডেস্কঃ ঢাকার বারিধারা পশু হাটে পানি নেওয়া কে কেন্দ্র করে গরু ব্যবসায়ীদের দুপক্ষের মারামারিতে বেশ কয়েকজন আহত হয়েছে। আহতের মধ্যে ৫ জনের বাড়ি কুষ্টিয়ায়। গতকাল বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে।

জানাযায়, বারিধারা পশু হাটে কুষ্টিয়ার ইবি থানার পশ্চিম আব্দাল পুর ও ঝিনাইদহ জেলার তৈলটুপি গ্রামের গরু ব্যাবসায়ীদের মাঝে পানি নেয়া কে কেন্দ্র করে কথা-কাটাকাটি হয়। এরই এক পর্যায়ে দু পক্ষের গরু ব্যবসায়ীর মধ্যে সংঘর্ষ হয়। এতে দুপক্ষের অন্তত ৭ জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। আহতদের ভর্তি করা হয়েছে স্থানীয় হাসপাতালে। এদের মধ্যে কুষ্টিয়ার দুই গরু ব্যবসায়ীর অবস্থা আশংকাজনক বলে জানাগেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর