শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় কিশোর গ্যাং লিডার সুরুজের ছুরিকাঘাত কুষ্টিয়ায় নির্বাচনত্তোর সহিংসতায় আ’লীগ নেতার পিস্তলে গুলিবিদ্ধ-২ নড়াইলের কলোড়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত জাতীয় মানবাধিকার অ্যাসোসিয়েশন বগুড়া জেলা কমিটির উদ্যোগে ইফতার মাহফিল কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের চিত্র পাল্টে গেছে নওয়াপাড়া পৌরসভার কর্মচারীসহ ৫জনের নামে থানায় অভিযোগ দায়ের করলেন পৌর মেয়র যশোরের অভয়নগরে সাংবাদিক মোঃ আবুল বাসার এর ওপর সন্ত্রাসী হামলা থানায় অভিযোগ অসহায় শারীরিক প্রতিবন্ধী কোহিনুরের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিতে ইউপি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত দৈনিক লিখনী সংবাদ পত্রিকার বার্ষিক বনভোজন অনুষ্ঠিত
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়াতে করোনাকালে গরীব অসহায় মানুষের মাঝে সবজি বিতরন

কুষ্টিয়া অফিস/ নিজস্ব প্রতিনিধি / ২৪০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১, ১:৩৫ পূর্বাহ্ন

অঙ্গীকার ডেস্ক : করোনাকালে অসহায় হয়ে পড়েছে মানুষ, এমতাবস্থায় কিছু টা আশার আলো নিয়েই গরীব অসহায় সাধারণ মানুষের মাঝে সবজি সামগ্রী বিতরন করে এগিয়ে এসেছে কুষ্টিয়ার সেচ্ছাসেবী সংগঠন ” সাহায্যের হাত ফাউন্ডেশন ও কুষ্টিয়া ব্লাড ব্যাংক।

গতকাল মঙ্গলবার বিকাল ৪ টায় কুষ্টিয়ার জেলখানা মোরে পুলিশ ফাঁড়ি সংলগ্নে , প্রায় দুইশতাধিক গরীব অসহায় মানুষের মাঝে উক্ত সবজি সামগ্রী বিতরন করা হয়। এসময় উপস্থিত ছিলেন সাহায্যের হাত ফাউন্ডেশনের উপদেষ্টা মেজবা উদ্দিন, বিশিষ্ট ক্রীড়াবিদ ও সমাজসেবক আসাদুজ্জামান আসাদ, চ্যনেল প্রত্যয়ের বার্তা প্রধান মিডিয়া ও সাংস্কৃতিক ব্যাক্তিত এস.এম সুমন, সাহায্যের হাত ফাউন্ডেশনের সভাপতি আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক জীবন ইসলাম, সাংগঠনিক সম্পাদক রাব্বি ইসলাম, প্রচার সম্পাদক হৃদয় ইসলাম, অর্থ সম্পাদক রিফাত ইসলাম, দপ্তর সম্পাদক রনি ইসলাম, সদস্য জসিম, শাহরিয়ার মিদুল, নিলয়, প্রভাস, শুভ, অনিক সহ অন্যান্য রা।
সবজি বিতরন শেষে তরুন সেচ্ছাসেবক গন বাংলাদেশের বিখ্যাত সংগীত শিল্পী কাঙ্গালিনী সুফিয়ার সঙ্গে আলাপচারিতা অংশ নেন। এসময় কাঙ্গালিনী সুফিয়া সেচ্ছাসেবক দের উৎসাহিত করার জন্য উপস্থিত থেকে নিজের অভিব্যাক্ত তুলে ধরেন।


আপনার মতামত লিখুন :

One response to “কুষ্টিয়াতে করোনাকালে গরীব অসহায় মানুষের মাঝে সবজি বিতরন”

  1. Ashraful islam says:

    amra aci sob somoy.

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর