মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৮:০৪ পূর্বাহ্ন
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

করোনায় আক্রান্ত রোগীদের জন্য ভেড়ামারা হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার প্রদান করলেন জননেতা হাসানুল হক ইনু এমপি

রাশিদুল ইসলাম চমন / ২৭৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১, ৪:২২ অপরাহ্ন

করোনায় আক্রান্ত রোগীদের জন্য ভেড়ামারা হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার প্রদান করলেন জননেতা হাসানুল হক ইনু এমপি
ভেড়ামারা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের করোনায় আক্রান্ত চিকিৎসাধীন রোগীদের জন্য জাসদ সভাপতি জননেতা হাসানুল হক ইনু এমপি ১০সেট অক্সিজেন সিলিন্ডারসহ ইন্সট্রুমেন্ট হাসপাতাল কর্তৃপক্ষের নিকট হস্তান্তর করেন জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও কুষ্টিয়া জেলা জাসদের সুযোগ্য সাধারণ সম্পাদক জননেতা আলহাজ্ব আব্দুল আলীম স্বপন।
আজ মঙ্গলবার সকালে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুরুল আমীন’র কাছে অত্র স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন করোনা রোগীদের জন্য জাসদ সভাপতি জননেতা হাসানুল হক ইনু এমপি মহোদয় প্রেরিত ১০সেট অক্সিজেন সিলিন্ডারসহ অন্যান্য ইন্সট্রুমেন্ট হস্তান্তর করা হয়েছে।
এসময় কেন্দ্রীয় জাসদের সুযোগ্য সাংগঠনিক ও কুষ্টিয়া জেলা শাখার কর্মীবান্ধব জনপ্রিয় সাধারণ সম্পাদক জননেতা আলহাজ্ব আব্দুল আলীম স্বপন, কুষ্টিয়া জেলা জাসদের সাংগঠনিক সম্পাদক অসিৎ কুমার সিংহ রায়, ভেড়ামারা উপজেলা জাসদের সাধারণ সম্পাদক এসএম আনছার আলী, পৌর জাসদের সাধারণ সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল বকুল ছাড়াও অন্যান্য নেতৃবৃন্দ এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত দায়িত্বশীল কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর